Advertisment

100% Human Readable Spinner photo 728x90 01_zpsta6xr8lr.gif
Payoneer big ad photo Payoneer big ad_zpsoll9anar.jpg

Blog Archive

Template images by Storman. Powered by Blogger.

Follow by Email

Sign up here with your email address to receive our all news and updates about blogger in your inbox. Its free.

Recent Posts

Popular Posts

Like Us

About

Saturday, December 28, 2013

Facebook dislike button. এবার ফেসবুকে ডিজলাইক বাটন্!

facebook dislike button
Facebook dislike button
অনেক দিন ধরেই সোশ্যাল নেটওয়ার্ক সাইট ফেসবুকে ডিজলাইক বাটন যোগ করার দাবি জানাচ্ছিলেন ব্যবহারকারীরা। অবশেষে প্রাথমিকভাবে ফেসবুকের ম্যাসেঞ্জার অ্যাপের আপডেটে যোগ করা হয়েছে ডিজলাইক বাটন।

তবে এটি শুধু ব্যবহার করা যাবে ফেসবুকের ম্যাসেঞ্জার অ্যাপসে। অর্থাৎ শুধু চ্যাট করার সময় ডিজলাইক বাটনটি ব্যবহার করা যাবে।

এ ছাড়াও সীমিত পর্যায়ে ব্যবহারকারীদের জন্য কয়েকটি বাটন যোগ করা হয়েছে ম্যাসেঞ্জার অ্যাপটিতে। তবে মেসেজ অপশনে ডিজলাইক বাটন যুক্ত হলেও

ডেইলি মেইল জানিয়েছে, ফেসবুকের অন্য ক্ষেত্রগুলোতে শিগগিরই থাকছে না ডিজলাইক বাটন। প্রাথমিকভাবে ব্যবহারকারীদের ডিজলাইক বাটন নিয়ে প্রতিক্রিয়া দেখতেই ক্ষুদ্র পরিসরে বাটনটি যোগ করা হয়েছে।

প্রথম পর্যায়ে ডিজলাইকসহ নতুন অপশনগুলো শুধু ডেস্কটপ ও মোবাইল থেকে ফেসবুক ম্যাসেঞ্জার ব্যবহারকারীরা ব্যবহার করতে পারবেন। ম্যাসেঞ্জার অ্যাপের স্টিকার স্টোর থেকে এ সুবিধাটি ব্যবহারকারীদের ডাউনলোড করতে হবে।

অন্যদিকে ফেসবুকের মূল ওয়েবসাইটে ডোনেট বাটন যুক্ত করা হয়েছে। এর মাধ্যমে মানবতার সেবায় ফেসবুক ব্যবহারকারীরা দান করতে পারবেন। তবে বর্তমানে শুধু ডব্লিউডব্লিউএফ, অক্সফাম এবং ইউনিসেফের প্রকল্পে দান করা যাবে। এতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দানশীলতা বাড়বে বলে মনে করছে সংশ্লিষ্ট  কর্তৃপক্ষ।

Source: Jamunanews24