Sponsored Ad

Movie News: মৃত্যুর দৃশ্যে অভিনয় করতে গিয়েই মারা গেলেন


Actor Mahmud-Al-Shawalka

মৃত্যুর দৃশ্যে অভিনয় করতে গিয়ে বলতে হলো 'আমি শিগগিরই মারা যাচ্ছি'। আর এই বাক্যটি তার জন্য সত্য প্রযোজ্য হলো। এটাই তার শেষ বাক্য। আরবীয় অভিনেতা মাহমুদ আল-শাওয়ালকা মৃত্যুর দৃশ্যে অভিনয় করতে গিয়ে মৃত্যুকে আলিঙ্গন করে নিলেন।

টেলিভিশন সিরিজ ব্লাড ব্রাদার্সে অভিনয় করতে গিয়ে পাণ্ডুলিপি অনুসারে সংলাপ না বলায় আল-শাওয়ালকার মতো অভিজ্ঞ অভিনেতা ভুল সংলাপ বলছেন ভেবে অবাক হন উপস্থিত অন্যান্য অভিনয়শিল্পী ও কলাকুশলীরা। গুলি লাগার পরে মারা যাচ্ছেন নাটকের এ রকম দৃশ্যে অভিনয় করার সময় অভিনেতা মাহমুদ আল-শাওয়ালকার সংলাপ হিসেবে বলার কথা ছিল, 'আমি চাই তুমি তোমার খালি হাত দুটো দিয়ে আমাকে সমাহিত কর।' কিন্তু সত্যি সত্যিই মৃত্যুর কোলে ঢলে পড়ার আগে তিনি বলেছিলেন, 'আমার মনে হচ্ছে আমি শিগগিরই মারা যাচ্ছি।' আর এ দৃশ্যে অভিনয় করতে করতেই সহকর্মীদের স্তব্ধ করে ক্যামেরার সামনেই মৃত্যুবরণ করেন আল-শাওয়ালকা। 

ঘটনাটি ঘটে জর্ডানের রাজধানী আম্মানে। সেখানে এই নাটকের দৃশ্য অভিনয়ের সময়েই মারা যান এই খ্যাতিমান অভিনেতা। তার আকস্মিক মৃত্যুর কারণ জানা যায়নি। ৫৫ বছর বয়সী মাহমুদ আল-শাওয়ালকা মধ্যপ্রাচ্যের একজন খ্যাতিমান অভিনেতা। বিশেষ করে ঐতিহাসিক নাটকে অভিনয়ের জন্য তার জনপ্রিয়তা ব্যাপক।

Source: Sharshongbad

Post a Comment