যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা


যৌতুকের টাকা না পেয়ে সাভারের আশুলিয়ায় রোজিফা আক্তার নামের (২৩) এক গৃহবধূকে  শ্বাসরোধ করে হত্যা করেছে তার পাষণ্ড স্বামী। আজ মঙ্গলবার ভোররাতে আশুলিয়ার দোসাইদ মধ্যপাড়া এলাকার সৌদি প্রবাসী সুরুজ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়,  গত কয়েকদিন ধরে গৃহবধূ রোজিফাকে তার বাবার বাড়ি থেকে কয়েক হাজার টাকা যৌতুক আনার জন্য বলেন তার স্বামী রাজমিস্ত্রি বারেক মিয়া। এ সময় ওই গৃহবধূ বাবার বাড়ি থেকে টাকা আনতে অস্বীকৃতি জানালে আজ ভোররাতে তাকে  শ্বাসরোধে করে হত্যা করে পালিয়ে যায় তার স্বামী বারেক মিয়া। আজ সকালে ওই গৃহবধূর নয় মাসের শিশু ঈশিতা বিছানায় কান্নাকাটি করলে প্রতিবেশীরা ঘরে ঢুকে ওই গৃহবধূর মরদেহ দেখতে পান। পরে আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী বারেক পলাতক রয়েছে। নিহত ওই গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ওই ঘাতক স্বামীকে গ্রেপ্তারে আশুলিয়ার বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালাচ্ছে।

নিহত ওই গৃহবধূর বাড়ি লালমনিরহাট জেলায় বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সূত্র : আমাদের সময়

Post a Comment