নতুন ধারাবাহিকে জেনি


দৃশ্যধারণ হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘জীবনের রং’র। নাটকটি রচনা চিত্রনাট্য ও পরিচালনা করেছেন নির্মাতা নাসিম সাহনিক। নাটকটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী জেনি।

চরিত্রটির মাঝে দর্শক শহরের শিক্ষিতা রুচিশীল একজন নারীকে খুঁজে পাবেন। এই নারী ধারণ করেন বাঙ্গালি নারীর সাংস্কৃতিক ঐতিহ্য। তার আচরণ আশেপাশের মানুষগুলোকে মুগ্ধ করে রাখে। এ যেন সৌন্দর্য্য আর মানসিকতার অপরূপ মিশ্রণ। জেনি বলেন, ‘নাটকটির চরিত্রটি আমার ভালো লেগেছে। আশা রাখি দর্শক টিভিস্ক্রিনে মিষ্টি একটি মেয়ের চরিত্রে আমাকে দেখতে পাবে।’

পরিচালক নাসিম সাহনিক জানান, ‘জীবনের রয়েছে নানান রং। বর্ণিল এই জীবনের আবেগ অনুভূতিগুলো আমাদের মাঝে কৌতুহল সৃষ্টি করে। এই কৌতুহল উদ্দীপক বিষয়কে মাথায় রেখে সাজানো হয়েছে জীবনের রংয়ের চিত্রনাট্য।’

কর্পোরেট জীবন, ক্যাম্পাস জীবন, পারিবারিক জীবন সবখানেই মানুষ নিজেকে মানানসই করে নেয়। নিজের স্বপ্নের রঙয়ে সাজিয়ে নেয় জীবনকে। এই কাজে কখনো তারা সফল হয়, আবার কখনো হয় ব্যর্থ। সফল হলে হয় খুশী। আর ব্যর্থ হলে হয় হতাশ। আবার ব্যর্থতা অনেক সময় নতুন শক্তিরও প্রেরণা যোগায়।

আমরা এই ধারাবাহিকে চরিত্রগুলোর পারস্পরিক সম্পর্কের মাঝেই খুঁজে পাই জীবনের রং। তাদের সম্পর্কের ধরণ, চরিত্রগুলোর বৈচিত্র্য সত্যিই বেশ উপভোগ্য। তাদের জীবনের রং যেন দর্শকের মনকে রাঙিয়ে দেয়। দর্শকের মনের দর্পনে ভেসে ওঠে চেনা জানা নানারকম স্বপ্ন।      

এভাবে পরিবার থেকে সমাজ, ক্যাম্পাস থেকে অফিস, সাধারণ জীবন থেকে সেলেব্রেটি সকল অবস্থানে থাকা মানুষের জীবনের রংকে নানারকম উপভোগ্য কৌশলে উপস্থাপন করার চেষ্টা করা হয়েছে এই ধারাবাহিক নাটকে। 

নাটকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আদনান ফারুক হিল্লোল, দোলন দে, মিষ্টি মারিয়া, নীরব, মুনিয়া ইসরাম, কথা, রুবেল, মিতুল প্রমুখ। নাটকটি প্রযোজনা করেছেন আপন রানা এবং শিগগিরই এটির প্রচার শুরু হবে।  

Source : jagonews24

Post a Comment