রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা


রংপুর অঞ্চলের রফতানি বাণিজ্যের বাজার সম্প্রসারণ, উদ্যোক্তাদের পণ্যের মানোন্নয়ন এবং ক্রেতা-বিক্রেতাদের মধ্যে পারস্পারিক সু-সম্পর্ক গড়ে তোলার লক্ষ্যে জমকালো আয়োজনের মধ্যেদিয়ে  মাসব্যাপী ‘রংপুর শিল্প ও বাণিজ্য মেলা-২০১৬’’ এর উদ্বোধন করা হয়েছে। 

রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও রংপুর উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির আয়োজনে পুলিশ লাইন্স মাঠে রোববার বিকেলে মাসব্যাপী এ মেলার উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা। 

রংপুর চেম্বারের সভাপতি  আবুল কাশেমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ, জেলা প্রশাসক রাহাত আনোয়ার, সহকারী পুলিশ সুপার (সার্কেল-এ) আতাউর রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি ও সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, রংপুর উইমেন চেম্বারের সভাপতি আনোয়ারা ফেরদৌসি পলি, সিনিয়র সহ-সভাপতি শাহনাজ পারভীন ও সহ-সভাপতি মোর্শেদা খাতুন প্রমুখ।

অতিথিরা মেলার প্রধান ফটকে ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে রংপুর শিল্প ও বাণিজ্য মেলা (আরআইটিএফ)-২০১৬ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন। 

আমন্ত্রিত অতিথিরা মেলার মাঠ পরিদর্শন করে স্টলগুলো সুসজ্জিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেন। এ বছর মেলায় ৯৫টি স্টলের পাশাপাশি-মেলায় আগত দর্শণার্থীদের জন্য চিত্ত বিনোদনের ব্যবস্থা রয়েছে। 
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment