**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

মাশরাফির বিকল্পে পাপনের পছন্দ রিয়াদ


টি-টোয়েন্টি ক্রিকেট থেকে মাশরাফি বিন মুর্তজা অবসরে যাচ্ছেন এমন গুঞ্জন সেই এশিয়া কাপ থেকেই। বাংলাদেশের অনেক মিডিয়া এ নিয়ে ফলাও করে খবর ছাপা হয়েছে। চলতি বিশ্বকাপ শেষেই টি-টোয়েন্টি ফরম্যাটের ক্রিকেট থেকে অবসরে যাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। তবে মাশরাফি নিজে সরাসরি এমনটা বলেননি কখনও। তবে মাশরাফি যদি অবসর নিয়েই নেয় সে ক্ষেত্রে অধিনায়ক হিসেবে মাহমুদউল্লাহ রিয়াদকেই বেশি পছন্দ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের।

বিশ্বকাপের সময় চ্যানেল আইকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, বোলিং-ব্যাটিং কোন ক্ষেত্রেই মাশরাফি এখন ফর্মে নেই। দল পুনর্গঠনে সবার আগে তার বাদ পড়ার কথা। কিন্তু ক্যাপ্টেন হিসেবে দলে তার বিকল্প কেউ নেই। আমি চাইবো সেই ক্যাপ্টেন থাকুক। কিন্তু সে যদি নিজে কোন সিদ্ধান্ত নেয় বা নিতে চায় সেটা তার ব্যাপার। আর মাশরাফির পর ক্যাপ্টেন হিসেবে আমার মাহমুদউল্লাহ রিয়াদকেই পছন্দ। কিন্তু রিয়াদ ক্যাপ্টেন্সির জন্যে প্রস্তুত কিনা তাাআমি জানি না।

এর আগে বিপিএলে বরিশাল বুলস-এর অধিনায়কত্বের জন্য মাহমুদউল্লাহর প্রসংশা করে মাশরাফি বলেছিলেন, সত্যি, তার নেতৃত্ব দেখে মুগ্ধ হয়েছি। দলকে মোটিভেট করার অসাধারণ ক্ষমতা রাখে। আজ ফাইনালেও যেমন দেখেছি, তার ফিল্ডিং সাজানো, বোলিং পরিবর্তন, এমনকি হঠাৎ হঠাৎ ফিল্ডিংয়ের আমুল রদবদল করে আমাদের বিপদে ফেলে দিয়েছিল সে। এর আগে তো জাতীয় লিগ কিংবা প্রিমিয়ার লিগে দেখেছি তাকে নেতৃত্ব দিতে। তবে, এবার বিপিএলে মনে হলো রিয়াদ খুব ভালো একজন অধিনায়ক।

Source : jagonews24

Post a Comment