বিশ্বকাপে মাশরাফির লক্ষ্য মূল পর্বে খেলা


ভারতে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে মূল আসরে খেলতে পারছে না বাংলাদেশ। এর আগে খেলতে হবে প্লে-অফ বা প্রথম রাউন্ড। আর এই প্লে অফ জিতে মূল পর্বে খেলার স্বপ্ন নিয়ে ধর্মশালার উদ্দেশে ঢাকা ছেড়েছে মাশরাফিরা।

ভারতের উদ্দেশে যাত্রার আগে মাশরাফি বলেন, টি-টোয়েন্টিতে আমরা তেমন ধারাবাহিক ছিলাম না। কিন্তু সম্প্রতি দুটি বড় ম্যাচ জিতে আমাদের কনফিডেন্স বেড়েছে। আমাদের লক্ষ্য বিশ্বকাপে ভালো খেলা। প্রতিযোগিতার মূল পর্বে ওঠা।

ভারতে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ মূল আসরে খেলতে পারছে না বাংলাদেশ। এর আগে খেলতে হবে প্লে-অফ বা প্রথম রাউন্ড। আগামী ৯ মার্চ হল্যান্ডের সঙ্গে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। ম্যাচটি শুরু হবে বেলা সাড়ে তিনটায়। দুই দিন পর প্রতিপক্ষ আয়ারল্যান্ড, এই ম্যাচটা শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। ১৩ মার্চ ওমানের সঙ্গে ম্যাচটাও হবে সেই আটটাতেই। সবগুলো ম্যাচই ধর্মশালাতে।

মাশরাফির নেতৃত্বে দলটি সোমবার সকাল ৮.১৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করে। দলটি বিমানবন্দরে সব আনুষ্ঠানিকতা শেষে ভারতের উদ্দেশে জেট এয়ারওয়েজে করে ঢাকা থেকে দিল্লিতে উড়াল দেবে। সেখান থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ভাড়া করা বিমানে ধর্মশালা পৌঁছাবেন তারা।

Source : jagonews24

Post a Comment