বাবাকে জিম্মি : উদ্ধার করতে গিয়ে তিন পুলিশ আহত

কিশোরগঞ্জের কটিয়াদীতে জনি নামে এক মাদকাসক্ত তার বাবাকে জিম্মি করে পিটিয়ে গুরুতর আহত করেছে। বাবাকে উদ্ধার করতে গিয়ে মাদকাসক্ত যুবকের হামলায় আহত হয়েছেন কটিয়াদী থানার ওসি মো. আবদুস ছালামসহ তিন পুলিশ কর্মকর্তা। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কটিয়াদী পৌরসভার পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

আহত অপর দুই পুলিশ কর্মকর্তা হলেন- এসআই মাইন উদ্দিন ও এসআই মো. আবুল কালাম আজাদ। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এদিকে, আশঙ্কাজনক অবস্থায় জনির বাবা এমদাদুল হক মানিককে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ মাদকাসক্ত জনিকে (৩৮) আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পশ্চিমপাড়া গ্রামের ব্যবসায়ী এমদাদুল হক মানিকের মাদকাসক্ত ছেলে জনির অত্যাচারে তার পরিবার ও আশপাশের মানুষ অতিষ্ট। মঙ্গলবার গভীর রাতে জনি পশ্চিমপাড়া গ্রামে হিন্দু সম্প্রদায়ের লোকজনের বাড়িঘরে অতর্কিত হামলা চালায়। এ সময় লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। পরে স্থানীয়রা একত্রিত হয়ে লাঠি নিয়ে তাকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে জনি নিজের ঘরে এসে তার বাবাকে জিম্মি করে ভেতর থেকে দরজা লাগিয়ে দেয়। 

কটিয়াদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস ছালাম জানান, ভোর থেকে জনি তার বাবাকে জিম্মি করে রাখে। এক পর্যায়ে সে লাঠি ও লোহার রড দিয়ে নিজের বাবাকে পেটাতে থাকে। খবর পেয়ে পুলিশ তাকে গ্রেফতার ও তার বাবাকে উদ্ধারে অভিযান চালায়। সকাল সাড়ে ৯ টার দিকে তাকে গ্রেফতার করে খানায় নেয়া হয়। এ সময় মাসকাসক্ত জনির এলোপাতাড়ি হামলায় আহত হন তিন পুলিশ কর্মকর্তা। এ ব্যাপারে কটিয়াদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment