পরিবেশকদের গাড়ি দিল প্রাণ


ব্যবসায়িক পণ্য পরিবহনে পরিবেশকদের (ডিলার) গাড়ি দিল দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল গ্রুপ। মঙ্গলবার দুপুরে রাজধানীর সানজি রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে প্রথম ধাপে ২২ জন পরিবেশকের হাতে গাড়ির চাবি তুলে দেন গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান অ্যাগ্রিকালচার মার্কেটিং কোম্পানি লিমিটেড(এএমসিএল)  এর প্রধান পরিচালন কর্মকর্তা এসকে ওয়ারেসুল হাবীব।

এ সময় এএমসিএল এর উপ-মহাব্যবস্থাপক (পানীয়) নুরুল আমিন, উপ-মহাব্যবস্থাপক (জুস) মামুনুর রশিদ, হেড অব মার্কেটিং অরুণ আংশু ঘোষ, পণ্য ব্যবস্থাপক শাহ তৌফিকুল আলম ও মো. হাসীবুল আলম উপস্থিত ছিলেন।
এর আগে গাড়ি নিতে আগ্রহী ডিলারদের সঙ্গে এ সংক্রান্ত চুক্তি সই হয়। গাড়ির চাবি হস্তান্তর করে পরিবেশকদের উদ্দেশ্যে ওয়ারেসুল হাবীব বলেন, পরিবেশকরা আমাদের প্রাণ। আপনারা আমাদের অংশীদার। এক সময় আমরা আপনাদের পণ্য দিতে পারতাম না। এখন সে দিন নেই। এখন এএমসিএল এর পণ্য নিয়ে আপনারা বাজারে প্রতিযোগিতা করতে পারেন। সেই প্রতিযোগিতা সক্ষমতা বাড়াতে গাড়ি দেয়া হল। এই গাড়ি আপনাদের ব্যবসায়িক প্রবৃদ্ধি অর্জনে ভূমিকা রাখবে। এটি আপনাদের সম্পদ।

তিনি আরো বলেন, প্রাণ-আরএফএল গ্রুপ দেশের বড় কোম্পানি। আমরা সব ধরনের সহায়তা দিতে প্রস্তুত। চাহিদা মোতাবেক পণ্য দেব, আপনারা বিনিয়োগ করুন।
জানা যায়, গাড়িগুলোর সরবরাহকারী প্রতিষ্ঠান নিটল মটরস লিমিটেড। প্রাণ তার পরিবেশকদের পণ্য পরিবহন সহজ ও নির্বিঘ্ন করতে বিশেষ ব্যবস্থায় এই গাড়ি সুবিধা দিচ্ছে। পর্যায়ক্রমে অন্য ডিলারদেরও এই সুবিধার আওতায় আনা হবে। 
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment