**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

দেশে ফিরছেন সানি-তাসকিন


প্রথমে জানা গিয়েছিল শুধুমাত্র অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আরাফাত সানিকে নিষিদ্ধ করা হয়েছে। তখনও হয়ত তাসকিনের জানা ছিল না, কি দুঃসংবাদ অপেক্ষা করছে তার জন্য। যদিও শুরুতে গুঞ্জন ছিল, তাসকিনের বোলিং অ্যাকশনে কোন ত্রুটি পাওয়া যায়নি। কিন্তু খানিক পরেই আইসিসি জানিয়ে দেয়, শুধু আরাফাত সানিই নয়, তাসকিন আহমেদের অ্যাকশনও অবৈধ। ফলে দুজনকেই নিষিদ্ধ ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। 

এদিকে তাসকিন-সানির বদলি হিসেবে ইতিমধ্যেই বিসিবি বাঁহাতি স্পিনার সজিব সাকলাইন এবং শুভাগত হোম দলে যোগ দিয়েছে। এই দুই ক্রিকেটার শনিবার (১৯ মার্চ) রাতেই বেঙ্গালুরুর উদ্দেশ্যে রওনা দেন। 

অপরদিকে অভিযুক্ত দুই বোলার আরাফাত সানি এবং তাসকিন আহমেদ আজকের মধ্যেই দেশে ফিরে আসছেন। ইতিমধ্যেই সানি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  তার সতীর্থদের প্রতি শুভকামনা জানিয়েছেন।

প্রসঙ্গত টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে ডাচদের বিপক্ষে ম্যাচ শেষে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের কাছে আরাফাত সানি এবং তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহের কথা জানায় আইসিসি। এরপর গত ১২ মার্চ বোলিং অ্যাকশনের পরীক্ষা দেন আরাফাত সানি আর ১৫ মার্চ চেন্নাইয়ে পরীক্ষা দেন তাসকিন।

Source : jagonews24

Post a Comment