Sponsored Ad

শুক্রবারই ভারত যাচ্ছে আফ্রিদিরা!



 বহু জল্পনা-কল্পনার পর অবশেষে আইসিসি টি২০ বিশ্বকাপে অংশগ্রহনের জন্য ভারত যাচ্ছে পাকিস্তান ক্রিকেট দল! জানা গেছে, ভারত সরকারের পক্ষ থেকে নিরাপত্তার প্রতিশ্রুতি পাওয়ার পর বিশ্বকাপে খেলার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান।

পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান জানিয়েছেন, নিরাপত্তা ইস্যুতে আমাদের আবেদনের প্রেক্ষিতে ভারত-পাকিস্তান ম্যাচের ভেন্যু ধর্মশালা থেকে পরিবর্তন করে কলকাতার ইডেন গার্ডেনে নির্ধারণ করায় আমরা সন্তুষ্ট। এরপরও সুনির্দিষ্ট নিরাপত্তার বিষয়টা আমরা উল্লেখ করেছি। এ বিষয়ে আশ্বাস পাওয়ার পরই পুরুষ এবং মহিলা- উভয় দলকেই ভারত পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি।

শাহরিয়ার খান বলেন, ‘পুরুষ ও মহিলা উভয় দলই ভারত যাবে। সরকারের পক্ষ থেকেই এ বিষয়ে আমার কাছে মতামত চাওয়া হয়েছে। আমিও ইতিবাচক মতামত দিয়েছি।’ সিএনএন-আইবিএন রিপোর্ট করেছে পাকিস্তান ক্রিকেট দল লাহোর থেকে প্রথমে দিল্লি এরপর দিল্লি থেকে কলকাতায় সফর করবে।

এরআগে পাকিস্তান ক্রিকেট বোর্ড দাবি করে, তাদের দলের ওপর বিভিন্ন রাজনৈতিক দলের সুনির্দিষ্ট হুমকি রয়েছে। এই বিষয়ে ভারত নিরাপত্তা নিশ্চয়তা দিলেই দেশ ছাড়বে আফ্রিদিরা।

উল্লেখ্য পাকিস্তানের একটি নিরাপত্তা-প্রতিনিধি দল ভারতে আফ্রিদিদের নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ করে সরকারের কাছে নেতিবাচক প্রতিবেদন জমা দেয়। এরই প্রেক্ষিতে আইসিসির কাছে ধর্মশালার পরিবর্তে ম্যাচের ভেন্যু পরিবর্তনের আহ্বান জানায় পিসিবি। শেষ পর্যন্ত পাকিস্তানের আবেদন মঞ্জুর করে আইসিসি।

Source : jagonews24

Post a Comment