ওয়াসিম ‘কিং অফ ফিক্সিং’!


পাকিস্তানের সাম্প্রতিক ফর্ম খুবই জঘন্য। এশিয়া কাপ থেকে খালি হাতে ফিরতে হয়েছে তাদের। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো করা নিয়েও সন্দিহান সবাই। এ নিয়ে দেশটির সাবেক ক্রিকেটাররা পাকিস্তান দলের ক্রিকেটার এবং ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের সমালোচনায় মুখর। বাদ যাননি ‘কিং অফ সুইং’ খ্যাত ওয়াসিম আকরামও।

কিন্তু আকরামের সমালোচনার পরিপ্রেক্ষিতে তাকেও একহাত নিলেন পিসিবির তদন্ত কমিটির প্রধান শাকিল শেইখ। আকরামকে সমালোচনা করতে গিয়ে তার পূর্বের ইতিহাস টেনে এনে দেশের এক বেসরকারী টিভি চ্যানেলে সাক্ষাৎকার দেয়ার সময় শাকিল বলেন, ‘আমার মনে হয় না ওয়াসিম আকরাম  ‘কিং অফ সুইং’ ছিলেন। আমার মনে হয় তিনি ছিলেন ‘কিং অফ ফিক্সিং’। অন্যকে ছোট করার আগে তার ভাবা উচিত সে অতীতে কি করে আসছে। তার অতীতের বোর্ডের সাথে ঝামেলা সবারই জানা।’

পাকিস্তানের সাবেক অধিনায়ক ইমরান খানের বদৌলতেই ওয়াসিম আকরাম আইপিএলে কোচিং করানোর চাকরি পেয়েছিলেন বলেও দাবি করেন শাকিল শেইখ। বর্তমানে ক্রিকেট ধারাভাষ্যকার এবং আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্সের বোলিং কোচ হিসেবেই মাঠে দেখা যায় ওয়াসিম আকরামকে। পিএসএলের ব্রান্ড এম্বাসেডরও ছিলেন এই বা হাতি পেস বোলার।

Source : jagonews24

Post a Comment