ভারত হারলে নগ্ন হবেন পাকিস্তানি মডেল


বিশ্বকাপের মূল পর্ব শুরু হচ্ছে আজ মঙ্গলবার। এরইমধ্যে ক্রিকেটের উত্তাপ ছড়িয়ে পড়েছে পুরো বিশ্বে। সে উত্তাপের নতুন বারুদ ভারত-পাকিস্তান ম্যাচ। বিশ্বকাপ শুরুর আগে থেকেই মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতে এই ম্যাচ। এরইমধ্যে টিকিটও শেষ হয়ে গেছে।

তবে বিশ্বকাপের আগে থেকেই এবারের ম্যাচটি বিশ্বব্যাপী আলোচিত হয়েছে নিরাপত্তার কারণে ধর্মশালা থেকে ম্যাচটি সরিয়ে কলকাতার ইডেন গার্ডেনে নিয়ে আসায়। সবকিছু ঠিক থাকলে ১৯ মার্চ মহারনে নামবে দুদদল।

কিন্ত তার আগেই নগ্ন হওয়ার ঘোষণা দিয়ে নতুন করে আলোচনাটাকে উস্কে দিয়েছেন পাকিস্তানি মডেল কান্দেল বালোচ। তিনি ঘোষণা দিয়েছেন, পাকিস্তান যদি ভারতকে হারাতে পারে তাহলে নগ্ন হবেন পাকিস্তানের এই উঠতি মডেল। ফেসবুক আইডিতে শহিদ আফ্রিদিকে উদ্দেশ্য করে একটি ভিডিও বার্তার মাধ্যমে নগ্ন হওয়ার এই ঘোষণা দেন তিনি। এ নিয়ে অতিরিক্ত মাত্রার রক্ষণশীল দেশ পাকিস্তানে সমালোচনার ঝড় বইছে।

যদিও পরিসংখ্যান বলছে এখন পর্যন্ত বিশ্বকাপে কোনো ম্যাচেই ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। কিন্তু ইডেন গার্ডেনে এখন পর্যন্ত পাকিস্তানকে হারাতে পারেনি ভারত। তাই সেই সুখস্মৃতির প্রেরণা নিয়েই এবার জয়ের লক্ষে মাঠে নামবে পাকিস্তান।

এর আগে ২০১১ সালে ভারতীয় মডেল পুনম পান্ডে ঘোষণা দিয়েছিলেন, যদি ভারত বিশ্বকাপ জেতে তাহলে তিনি নগ্ন হবেন। কিন্তু বিসিসিআইর অনুরোধে পুনম পান্ডের নগ্ন হওয়ার বাসনা বৃথা যায়। 

Source : jagonews24

Post a Comment