নভোএয়ারের বহরে আরো একটি উড়োজাহাজ


দেশের শীর্ষ স্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের বহরে ৬৮টি আসন বিশিষ্ট অত্যাধুনিক এটিআর ৭২-৫০০ মডেলের আরেকটি উড়োজাহাজ যুক্ত হয়েছে। এ নিয়ে নভোএয়ার বিমান বহরে উড়োজাহাজের সংখ্যা দাঁড়ালো পাঁচ।

উড়োজাহাজটি রোববার বিকেলে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় নভোএয়ারের উচ্চপদস্থ কর্মকর্তাসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে গত ডিসেম্বরে এটিআর ৭২-৫০০ মডেলের একটি উড়োজাহাজ নভোএয়ারের বিমানবহরে যুক্ত হয়। ২০১৬ সালের মার্চের মধ্যে আরো ১টি নতুন এটিআর ৭২-৫০০ মডেলের বিমান নভোএয়ার বহরে যুক্ত হবে। বহরে  বিমানের সংখ্যা দাঁড়াবে ৬টিতে। এসব নতুন উড়োজাহাজ দিয়ে অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক রুটের বিভিন্ন গন্তব্যে যাত্রী সেবায় ব্যবহার হবে।

নভোএয়ার বেসামরিক বিমান চলাচল কর্তপক্ষ কর্তক প্রদত্ত সকল নিয়মনীতি অনুসরণ করে সাফল্যের সঙ্গে গত তিন বছর ধরে যাত্রী সেবার সর্বোচ্চ মান ও নিরাপদ ভ্রমণ নিশ্চিত করে আসছে।

বর্তমানে নভোএয়ার উড়োজাহাজের মাধ্যমে অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট ও আন্তর্জাতিক রুটে ইয়াঙ্গুনে যাত্রী পরিবহন করছে।  নভোএয়ার প্রায় শতভাগ যাত্রীর সন্তুষ্টি  এবং সময়মতো  আগমন ও বহির্গমন নিশ্চিত করে।
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment