**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

কোহলির প্রশংসায় ক্রিকেট তারকারা


বিরাট কোহলি ভারতের অন্যতম ব্যাটিং মাস্টার। তার ব্যাটিং তান্ডবে নাস্তানাবুদ প্রতিপক্ষের বোলাররা। অস্ট্রেলিয়ার জন্য সেই বিরাটই হয়ে উঠল আতঙ্ক। তার সামনে পাত্তাই পায়নি অসি বোলাররা। যার সর্বশেষ প্রমাণ, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের কাছে অস্ট্রেলিয়ার পরাজয় এবং বিশ্বকাপ থেকে বিদায়। ম্যাচে ৫১ বল খেলে ৮২ রানে অপরাজিত থাকলেন কোহলি।

এমন ইনিংসের পর ভারতীয় এই অভিজ্ঞ ব্যাটম্যানের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন ক্রিকেট তারকারা। টুইট করে এই ব্যাটিং মাস্টারের প্রশংসা করেছেন তারা।

ভারতের সাবেক তারকা খেলোয়াড় শচীন টেন্ডুলকার লিখেছেন, অসাধারন বিরাট কোহলি। এটা বিশেষ কিছু, অসাধারণ জয়



ওয়েস্ট ইন্ডিজের সাবেক খেলোয়াড় ব্রায়ান লারা লিখেছেন, বিরাট একজন অবিশ্বাস্য ব্যাটসম্যান। এর বেশি কিছু বলার প্রয়োজন নেই।


অস্ট্রেলিয়ার খেলোয়াড় মাইকেল ক্লার্ক লিখেছেন, সুন্দর একটি জয়ের জন্য অভিনন্দন ভারতকে। দুর্ভাগ্য অসি খেলোয়াড়দের। দারুণ খেলেছে বিরাট কোহলি।

গ্ল্যান ম্যাক্সওয়েল লিখেছেন, দারুণ... এটি একটি ভিন্ন মাত্রার ইনিংস। আসলে এর বেশি কিছু বলার নেই। অবশ্যই এটা বলতে চাই একজন অনন্য প্রতিভা সম্পন্ন ক্রিকেটার বিরাট।

শেন ওয়াটন লিখেছেন, বিরাটের সফলতার এই রাতের সাক্ষী হতে পেরে সত্যিই আমি আনন্দিত। এমন একটি দলের জন্য আর অপেক্ষা করতে পারছি না

Source : jagonews24

Post a Comment