**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

টি-টোয়েন্টি বিশ্বকাপ সম্প্রচার করবে জিটিভি


এশিয়া কাপের রেশ কাটতে না কাটতেই ভারতে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০১৬। আর এ আসরের সবগুলো ম্যাচই সরাসরি সম্প্রচার করবে বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল জিটিভি।

এদিকে খেলা সরাসরি সম্প্রচারের পাশাপাশি চ্যানেলটি প্রচার করবে ক্রিকেট নিয়ে একাধিক অনুষ্ঠান। প্রতিদিনের ম্যাচের শুরুতে এবং মধ্য বিরতিতে জিটিভি সরাসরি সম্প্রচার করবে ‘ক্রিকেট এক্সট্রা’ আর ম্যাচ শেষে সরাসরি সম্প্রচারিত হবে ‘ক্রিকেট ম্যানিয়া’ অনুষ্ঠান এবং রাত ১২টা ৩০ মিনিটে প্রচারিত হবে প্রতিদিনের ম্যচের গুরুত্বপূর্ণ অংশ নিয়ে ‘ক্রিকেট হাইলাইটস’ অনুষ্ঠান। এই অনুষ্ঠান গুলো উপস্থাপনা করবেন সামিয়া আফরিন, মারিয়া নুর এবং শ্রাবন্য তৌহিদা।

এশিয়া কাপে স্বপ্নভঙ্গের হতাশা নিয়ে ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে ধর্মশালার উদ্দেশে ঢাকা ছেড়েছে মাশরাফিরা। মাশরাফির নেতৃত্বে দলটি সোমবার সকাল ৮.১৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করে। দলটি বিমানবন্দরে সব আনুষ্ঠানিকতা শেষে ভারতের উদ্দেশে জেট এয়ারওয়েজে করে ঢাকা থেকে দিল্লিতে উড়াল দেবে। সেখান থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ভাড়া করা বিমানে ধর্মশালা পৌঁছাবেন তারা।

ভারতে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আসরে খেলতে পারছে না বাংলাদেশ। এর আগে খেলতে হবে প্লে-অফ বা প্রথম রাউন্ড। আগামী ৯ মার্চ হল্যান্ডের সঙ্গে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। ম্যাচটি শুরু হবে বেলা সাড়ে তিনটায়। দুই দিন পর প্রতিপক্ষ আয়ারল্যান্ড, এই ম্যাচটা শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। ১৩ মার্চ ওমানের সঙ্গে ম্যাচটাও হবে সেই আটটাতেই। সবগুলো ম্যাচই ধর্মশালাতে।

Source : jagonews24

Post a Comment