এটিএন বাংলায় শ্বশুরবাড়ি মধুর হাড়ি


আরএফএল প্লাস্টিকস নিবেদিত ফ্যামিলি গেম শো ‘শ্বশুরবাড়ি মধুর হাড়ি’ প্রচারিত হতে যাচ্ছে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায়। ভিন্ন আঙ্গিকের বিনোদনধর্মী এই ফ্যামিলি গেম শোটির পাওয়ার্ড বাই থাকছে আরএফএলদর পানি বিশুদ্ধকরণ উপকরণ ‘ড্রিংকইট’।

আজ বুধবার, ১৬ মার্চ অনুষ্ঠানটির প্রিমিয়ার শো উপলক্ষে রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আরএফএল’র পরিচালক আর এন পাল জানান, ‘দর্শকদের একটি ভিন্ন স্বাদের প্রতিযোগিতামূলক বিনোদন অনুষ্ঠান উপহারের জন্যই ‘শ্বশুড়বাড়ি মধুর হাড়ি’ নির্মিত হয়েছে। চিরায়ত বাংলার দুই পরিবারের মধ্যে বিবাহবন্ধন ও এর আনন্দকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরাই এর মূল লক্ষ্য।’

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এটিএন বাংলার অনুষ্ঠান বিভাগের উপদেষ্টা নওয়াজীশ আলী খান, আরএফএল এর হেড অফ মার্কেটিং এস এম আরাফাতুর রহমান, পি আর প্রোডাকশানের প্রধান মাসুদুজ্জামান প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, পিআর প্রোডাকশানের ব্যানারে নির্মিত এই গেম শোটির প্রতি পর্বে অংশ নিবেন একজন বর-কনে। নিজ নিজ পক্ষের শ্বশুরবাড়ির লোকজনকে নিয়ে প্রতিযোগিতায় লড়বেন তারা। এক ঘণ্টাব্যাপী চার পর্বের এই অনুষ্ঠানে থাকছে বুদ্ধির খেলা, কৌশলী কাজসহ অনেক কিছু। আর প্রতি পর্বেই বর ও কনের সাথে বিশেষ একটি খেলায় অংশ নিবেন একজন করে তারকা।

প্রতি পর্বের বিজয়ীদের জন্য বিশেষ আকর্ষণীয় পুরস্কার থাকবে বলেও জানানো হয়।

তানভীর হোসেন প্রবালের পরিকল্পনায় মুসফিক কল্লোলের নির্দেশনায় নির্মিত ‘শ্বশুরবাড়ি মধুর হাড়ি’ প্রচারিত হবে প্রতি শুক্র ও শনিবার রাত ৮টা ৪৫ মিনিটে। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন শান্তা জাহান।

Source : jagonews24

Post a Comment