রাজধানীতে ছিনতাইকারীর গুলিতে সেনিটারি ম্যানেজার নিহত


ব্যাংকে টাকা জমা দিতে যাবার পথে রাজধানীর রামপুরার হাজীপাড়া নতুন রাস্তা এলাকায় ছিনতাইকারীর গুলিতে নিহত হয়েছেন সেনিটারি ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার ইসমাঈল হোসেন।

ছিনতাইকারীরা গুলি করে তার কাছে থাকা দুই লাখ ৯০ হাজার টাকা লুট করেছে বলে অভিযোগ করেছেন ‘বাংলাদেশ সেনেটারি’র মালিক মিন্টু মিয়া। রবিবার দুপুর পৌনে তিনটার দিকে এই ঘটনা ঘটে।

নিহত ইসমাঈল হোসেন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মোস্তফা কামালের ছেলে। তিনি রামপুরার বিটিভি সেন্টারের পাশে ‘বাংলাদেশ সেনিটারি’তে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। মগবাজারের মধুবাগ এলাকায় তিনি থাকতেন।

বাংলাদেশ সেনিটারির মালিক মিন্টু মিয়া জানান, রবিবার দুপুর আড়াইটার দিকে হাজীপাড়ার আল আরাফাহ ইসলামী ব্যাংক থেকে ২ লাখ ৯০ হাজার টাকা তুলে রামপুরা বাজারের ডাচ বাংলা ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন তিনি। হাজীপাড়া নতুন রাস্তা এলাকায় চশমার দোকানের সামনে এলে দুর্বৃত্তরা তাকে গুলি করে টাকা ছিনতাই করে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় ইসমাঈলকে প্রথমে খিলগাঁওয়ের খিদমাহ্ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা খারাপ হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) স্থানান্তর করা হয়। সেখানে বিকাল সাড়ে তিনটায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেকের ক্যাম্প ফাঁড়ির ইনচার্জ এসআই জুলহাস উদ্দিন জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে।
সূত্র : বাংলাদেশ প্রতিদিন

Post a Comment