ওমানের বিপক্ষে ম্যাচে থাকছেন না সানি


বাছাই পর্ব থেকে সুপার টেনে জায়গা করে নিতে নিজেদের শেষ ম্যাচে ওমানের বিপক্ষে জয়ের কোন বিকল্প নেই টাইগারদের সামনে। তবে এই ম্যাচে মাশরাফিরা পাচ্ছেন না দলের একমাত্র বিশেষজ্ঞ স্পিনার আরাফাত সানিকে।

আইসিসির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশের পর শনিবার চেন্নাইয়ে পরীক্ষা দিতে যাচ্ছেন আরাফাত সানি। বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়ে আর ধর্মশালায় ফিরবেন না বাঁহাতি এই স্পিনার। দিল্লিতে দলের সাথে তিনি যোগ দেবেন। সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বিষয়টি নিশ্চিত করেছেন।  

অন্যদিকে দলের সেরা তারকা পেসার মুস্তাফিজুর রহমান ইনজুরিতে থাকায় এ মুহূর্তে তাসকিনের দলে থাকা খুব জরুরী। তাই ওমানের বিপক্ষে ম্যাচ খেলে চেন্নাই যাবেন তাসকিন।

উল্লেখ্য নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচের পরই বাংলাদেশ দলের অন্যতম সেরা দুই বোলার আরাফাত সানি ও তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করে আইসিসি। বৃহস্পতিবার এ নিয়ে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আনুষ্ঠানিক অভিযোগ আনে তারা। ফলে আজ শনিবার চেন্নাইয়ে পরীক্ষা দিতে যাচ্ছেন বাংলাদেশ দলের স্পিনার আরাফাত সানিকে। আর পেসার তাসকিন আহমেদ পরীক্ষা দিতে যাবেন সোমবার।

Source : jagonews24

Post a Comment