মম’র নতুন মিউজিক ভিডিও


শিশুশিল্পী আতিকা রহমান মম’র ‘সাগর বড় একেলা’ গানের মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন ফরিদ আহমেদ।

গানের কথাগুলো এমন- ‘সাগর বড় একেলা/ তাই সে করে গর্জন/ সাথে পেতে চায় ঝাউবন/ এবেলা ওবেলা দুবেলা।’

থ্রিডি প্রোডাকশনের ব্যানারে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন আতিকুর রহমান। মিউজিক ভিডিওটিতে দেশের বিভিন্ন দর্শনীয় স্থান দেখা যাবে। মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে কক্সবাজার, রাঙামাটি, শ্রীমঙ্গল, আহসান মঞ্জিল, লালবাগের কেল্লা, মুজিবনগর, কুমিল্লা ও মানিকগঞ্জে।

‘সাগর বড় একেলা’ গানটি প্রসঙ্গে ফরিদ আহমেদ বলেন, মম’র গাওয়া ‘সাগর বড় একেলা’ গানটি সফট রোমন্টিক ও মেলোডি ধাঁচের। মম’র বয়স কম হলেও তার গায়কী শ্রোতাদের কাছে ভালো লাগবে বলে আমার বিশ্বাস। আমি মম’র উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

মিউজিক ভিডিও প্রসঙ্গে নির্মাতা আতিকুর রহমান বলেন, ‘দেশের বিভিন্ন স্থান ঘুরে মম’র ‘সাগর বড় একেলা’ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। ফলে গানের দৃশ্যায়নে দর্শকরা বৈচিত্র্য খুঁজে পাবেন।’

নির্মাতা সূত্রে জানা গেছে, চলতি সপ্তাহে মিউজিক ভিডিওটি ইউটিউবে মুক্তি দেয়া হবে এবং দেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে।

এর আগে গত বছরের শেষের দিকে মুক্তি পায় মম’র ‘শোন শোন বাংলাদেশ’ গানের মিউজিক ভিডিও। দেশাত্ববোধক এই গানটি দেশের বিভিন্ন চ্যানেলে নিয়মিত প্রচারিত হয়। সংগীত ছাড়াও মম নিয়মিত টিভি নাটক ও চলচ্চিত্রে অভিনয় করছে। পাশাপাশি বিজ্ঞাপনচিত্রেও তার সরব উপস্থিতি রয়েছে।
Source : jagonews24

Post a Comment