**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

এটা সুপার গার্লসদের গল্প


মুমতাহিনা চৌধুরী টয়া, নাদিয়া আফরিন মিম, সাফা কবির, কেয়া রহমান ও অন্বেষা- শোবিজের অঙ্গনের এই পাঁচ তরুণীকে নিয়ে নির্মিত হচ্ছে নতুন টিভি সিরিজ ‘সুপার গার্লস’। তাদের প্রত্যেকেই তাদের নিজেদের নামে অভিনয় করছেন।

এই সিরিজটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন ভারতীয় টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী ও চিত্রনাট্যকার প্রিয়া ওয়াল। পরিচালনায় তানিম রহমান অংশু। ‘সুপার গার্লস’ ধারাবাহিক নাটকে টয়া অভিনয় করেছেন একজন অভিনেত্রীর ভূমিকায়। মধ্যবিত্ত পরিবারের এই মেয়েটিকে অভিনেত্রী হওয়ার জন্য প্রচুর স্টাগল করতে দেখা যায়।

কেয়াকে সবাই সংগীতশিল্পী হিসেবে চেনেন, তিনি ‘ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার মধ্যে দিয়ে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেন। এই সিরিজের মধ্যে দিয়ে তার অভিনয়ে অভিষেক হচ্ছে। এতে তাকে দেখা যাবে একজন সংগীতশিল্পীর ভূমিকায়।

মডেল অভিনেত্রী সাফা কবিরকে মডেলিংয়ে বেশি দেখা গেলেও এই সিরিজে তিনি অভিনয় করছেন টিভি উপস্থাপকের ভূমিকায়। লাক্স সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হওয়া নাদিয়াকে দেখা যাবে মডেলের ভূমিকায়। অন্যদিকে অন্বেষা অভিনয়ে নতুন হলেও ‘সুপার গার্লস’ সিরিজে তিনি অভিনয় করেছেন বাস্কেটবল খেলোয়াড়ের ভূমিকায়। ব্যক্তিজীবনেও তিনি এই খেলায় পারদর্শী।

বেশ বড় আয়োজন নিয়ে শুরু হয়েছে ‘সুপার গালর্স’। মুম্বাই থেকে ইংরেজীতে চিত্রনাট্য পাঠাচ্ছেন প্রিয়া ওয়াল। এরপর সেই চিত্রনাট্যকে বাংলায় অনুবাদ করছেন অন্তু। শুটিয়ে যাওয়ার আগে চুড়ান্ত চিত্রনাট্যের দেখভাল করছেন গাউসুল আজম শাওন। এই সিরিজটির সুচনাসংগীত নিয়ে কাজ করছেন জনপ্রিয় ব্যন্ডদল চিরকুট। এছাড়াও ফার্ণিচার স্পন্সর করেছে হাতিল, টাইটেল স্পন্সর হিসেবে আছে ইউনিলিভারের লাক্স ও গ্রামীণফোন।

সম্প্রতি রাজধানীর বনানীর ক্যান্ডি হাউজ, বনানী ১৮ নম্বর ও ধানমন্ডির দিয়াস কিচেনে টিভি সিরিজটির দৃশ্যধারণ শুরু হয়েছে। এটি প্রযোজনা করছে আলফা-আই মিডিয়া প্রোডাকশন্স লিমিটেড।

আসছে এপ্রিলের শুরুতে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন জিটিভিতে প্রতি সপ্তাহে ৬দিনে ৬টি পর্ব প্রচার হবে। পাশাপাশি সপ্তমদিনে পুরো গল্পটি একত্রে প্রচার হবে বলে জানিয়েছেন নাটকটির প্রযোজক শাহরিয়ার শাকিল।

Source : jagonews24

Post a Comment