তিন নায়িকা নিয়ে বলিউডে ঝড়!


প্রিয়াংকা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও পরিণীতি চোপড়া- বলিউডে এই প্রজেন্মর তুমুল জনপ্রিয় তিনি নাম। তিনজনেরই রয়েছে বক্স অফিস হিট করা ছবি। তাদের মধ্যে পরিণীতি খানিকটা অপরিণত হলেও তার অভিনয় কিন্তু প্রশংসা পেয়েছে দর্শক-সমালোচকদের কাছে।

এবার এই তিন নায়িকা একসঙ্গে খবর হয়ে হৈ চৈ ফেলে দিেেয়ছেন বি-টাউনে। জানা গেছে দেশী গার্ল, ধুম কন্যা ও ফ্যাট ওমেন খ্যাত এই তিন অভিনেত্রী প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন ছবিতে।

শিরীষ কুন্দর তার আগামী ছবির চিত্রনাট্য শেষ করে এমনই এক গল্প শুনিয়েছেন যেখানে এই তিনজনকে দেখা যাবে রহস্যময়ী খুনির চরিত্রে। এক পাহাড়ি উপত্যকায় এক টানটান গল্প। একের পরে এক মার্ডার, কিন্তু খুনিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। স্বভাবতই এমন ধরনের ছবিতে অভিনয়ের অনেক জায়গা। আর সেই কথা ভেবেই বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে কথা বলে তিনি আপাতত পছন্দ করেছেন প্রিয়াংকা, ক্যাটরিনা ও প্রিয়াংকাকে।

বলার অপেক্ষা রাখেনা তিনজনের মধ্যে সম্পর্কটা বেশ জমজমাট। তিনজনই কাজ করেছেন যশ চোপড়ার ছবিতে। নিজেদের মধ্যে বেশ ভালো বোঝাপড়া আছে তাদের।

এদিকে এই খবরে বেশ উচ্ছ্বসিত পরিণীতি। তিনি চাচাত বোন প্রিয়াংকা চোপড়ার সঙ্গে অভিনয় করা নিয়ে বলেন, ‘এখনো কোনো কিছুই নিশ্চিত হয়নি। তবে যদি সত্যি এমনটি হয় তবে দারুণ হবে। প্রিয়াংকা দিদির সঙ্গে কাজ করতে পারাটা আমার কাছে বিশেষ কিছু। আর ক্যাটরিনাও আমার প্রিয় অভিনেত্রী।’এখন দেখার পালা শিরীষ কুন্দ তার পছন্দের ক্ষেত্রে স্থির থাকতে পারেন কি না। যদি পারেন তবে ছবিতে রহস্য বা খুনোখুনি কতোটা জমবে তা বলা না গেলেও রোমান্স আর গ্ল্যামার যে উপচে পড়বে তা অনুমান করা যাচ্ছে। 

Source : jagonews24

0 Response to "তিন নায়িকা নিয়ে বলিউডে ঝড়!"

Post a Comment