Sponsored Ad

গরুর বিয়ের অতিথি ৭শ, খরচ ১৮ লাখ!



ভারতের গুজরাটে অভিনব এক বিয়ের আয়োজন করা হয়েছে। ওই বিয়েতে অতিথি প্রায় ৭শ এবং বিয়েতে মোট খরচ হবে প্রায় ১৮ লাখ রুপি। বিয়ের পাত্র অর্জুন বাগাডানার আর পাত্রি পুনম আহমেদাবাদের বাসিন্দা। ওই বিয়েকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক কৌতুহল আর উত্তেজনা বিরাজ করছে। আর করবেই বা না কেন? শুনলে আপনিও অবাক হবেন। এতক্ষণ ধরে যাদের কথা বলা হচ্ছে তারা কিন্তু মানুষ না। তাহলে কি এটাই হয়তো ভাবছেন।

তাহলে একটু খোলাসা করেই বলি। আসলে ওই বিয়ের বর-কনে হচ্ছে এক জোড়া গরু। তাদের বিয়েতেই এই বিশাল আয়োজন। ভারতের অন্ধ্রপ্রদেশ, হরিয়ানার মত প্রদেশগুলোতে যখন কৃষক দেনার দায়ে জর্জরিত হয়ে আত্মহননের পথ বেছে নেয়। যেখানে চরম দুর্দশায় দিনযাপন করছে মানুষ সেখানে কিনা গরুর বিয়েতে খরচ করা হচ্ছে ১৮ লাখ রুপি। এটা অবশ্য ভারতেই সম্ভব!

বৃহস্পতিবার অর্জুন আর পুনমের বিয়ে হবে। তাই নিয়ে আয়োজনের শেষ নেই। প্রসানা চেরিটেবল ট্রাস্টের আয়োজনেই ওই বিয়ে সম্পন্ন হবে। আর এটাই হয়তো ভারতের ইতিহাসে প্রথম ঐতিহাসিক গরুর বিয়ে।

পুনমের মালিক এবং প্রসানা ট্রাস্টের মালিক বিজয়ভাই বলেন, আমি ৩০ বছর ধরে পুনমকে লালন-পালন করছি। আমি ওর বিয়েতে যে খরচ করছি এটা ওর পাওনা। আমি তো ওকে নিজের সন্তানের মতই ভালোবাসি। ওর বিয়েটা আমি খুব ধুমধাম করেই দেব। বিজয় পুনমের জন্য স্বর্ণের গহনাও তৈরি করিয়েছেন বলে জানান।

Source : jagonews24

Post a Comment