**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

বাংলাদেশ খুবই বিপজ্জনক দল


টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে প্রথম ম্যাচে পাকিস্তানের সামনে খুব একটা দাঁড়াতে পারেনি বাংলাদেশ। কিন্তু দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়াকে অনেকটা নাস্তানাবুদ করেছে টাইগাররা। ফলে তাদের হারাতে বেশ বেগ পোহাতে হয়েছে অসিদের। সাম্প্রতিক সময়ে যে কোন ফর্মেটে নিজেদের প্রমাণ করে চলেছে টাইগাররা। এশিয়া কাপে শ্রীলংকা ও পাকিস্তানকে হারিয়ে বিশ্ব ক্রিকেটে নিজেদের শক্তির জানান দিয়েছে মাশরাফি বাহিনী। তাইতো তাদের কোনভাবেই দুর্বল ভাবছে না প্রতিপক্ষ দল।

আজ (বুধবার) বাংলাদেশ সময় রাত ৮টায় ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত। এই ম্যাচে বাংলাদেশকে হালকাভাবে নেওয়ার সুযোগ নেই, কারণ বাংলাদেশ খুবই বিপজ্জনক দল বলে মনে করেন সাবেক ভারতীয় অধিনায়ক কপিল দেব।

একটি জাতীয় দৈনিকে লেখা এক কলামে তিনি বলেছেন, আমি বাংলাদেশের উন্নতিটা খুব ভালোভাবে লক্ষ্য করছি। আমার মনে হয়েছে, পরিণত হওয়ার সঙ্গে সঙ্গে ওরা আরো ভালো করবে। এই মুহূর্তে ওদের শুধু এটারই অভাব। আরেকটু অভিজ্ঞ হলে, আমি নিশ্চিত, বাংলাদেশ বড় দলগুলোর উচ্চতায় যাবে। তবে একই সঙ্গে এটাও বলে রাখছি, এই টুর্নামেন্টেও আমি ওদের কাছ থেকে আরো বেশি প্রত্যাশা করেছিলাম। ওরা অন্য দলগুলোকে সমস্যায় ফেলছে, কিন্তু সেটার সুযোগ নিতে পারছে না। সব মিলিয়ে বাংলাদেশ খুবই বিপজ্জনক দল।

ভারতের বাংলাদেশ দলকে হালকাভাবে নেওয়ার কোনো সুযোগ নেই বলেও মনে করেন তিনি।

Source : jagonews24

Post a Comment