**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

তাসকিনের ওপরই সবার চোখ


আগের দিনই আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ দলের অন্যতম সেরা ফাস্ট বোলার তাসকিন আহমেদ ও স্পিনার আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ তোলে বিশ্ব ক্রিকেট সংস্থা আইসিসি। সংস্থাটির নিয়ম অনুযায়ী আগামী ১৪ই মার্চের মধ্যে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে চেন্নাই যেতে হবে তাদের দু’জনকে। সুতরাং, শনিবার পরীক্ষা দিতে চেন্নাই যাচ্ছেন আরাফাত এবং সোমবার যাবেন তাসকিন।

যদিও পরীক্ষার ফল ঘোষণার আগ পর্যন্ত খেলা চালিয়ে যেতে পারবেন তারা দু’জনই। আয়ারল্যান্ডের বিপক্ষে এদিন সানি না থাকলেও একাদশে রয়েছেন তাসকিন। তাই সবার চোখই এখন নিবদ্ধ দেশসেরা এ ফাস্ট বোলারের ওপর।

স্বাভাবিকভাবেই প্রশ্ন তৈরী হয়েছে, নিজের বোলিংয়ের উপর এমন গুরুতর অভিযোগ আনার পর কতটা মানসিকভাবে শক্তিশালী থাকতে পারেন তাসকিন। অভিজ্ঞতার বিচারে মাত্র দেড় বছর হলো, বাংলাদেশ ক্রিকেটে তার আগমন। বয়সটাও মাত্র ২০। তাই বাংলাদেশের তথা পুরো ক্রিকেট বিশ্বের চোখ এখন এ নবীনের উপর। আজ কেমন করবেন তাসকিন? যদিও মাঠে নামার আগে বাংলাদেশ দলের ম্যানেজমেন্ট থেকে জানানো হয়েছে এ অভিযোগ নিয়ে ভাবছেন না তাসকিন। স্বাভাবিকভাবেই মাঠে নামবেন তিনি।

উল্লেখ্য, নিজেদের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে ৮ রানের স্বস্তির জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করে বাংলাদেশ; কিন্তু স্বস্তির জয়ের পরই নামে অস্বস্তি। দলের অন্যতম সেরা দুই বোলার তাসকিন আহমেদ ও আরাফাত সানির বোলিং নিয়ে প্রশ্ন তোলেন দুই অনফিল্ড আম্পায়ার এস রবি এবং রড টাকার। এরপরদিন বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আনুষ্ঠানিকভাবে তাদের বিপক্ষে অভিযোগ আনে আইসিসিও।

Source : jagonews24

Post a Comment