সাব্বিরকে তরুণীর বিয়ের প্রস্তাব


    আন্তর্জাতিক অঙ্গনে অভিষেক হওয়ার পর থেকেই ভয়-ডরহীন ক্রিকেট খেলে নিজেকে চিনিয়েছেন বাংলাদেশি ক্রিকেটার সাব্বির রহমান। বিশেষ করে দুর্দান্ত ব্যাটিং দিয়ে টি-টুয়েন্টিতে বাংলাদেশের ‘ব্র্যান্ড’ হয়ে উঠছেন এই তরুণ উদীয়মান ক্রিকেটার। ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে চার ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে দুর্দান্ত ব্যাটিং করার পর এশিয়া কাপেও নজরকাড়া পারফরমেন্স উপহার দেন সাব্বির। যে কারণে টাইগার ভক্তদের মধ্যে দিন দিন জনপ্রিয়তা বেড়েই চলেছে এই ড্যাশিং ক্রিকেটারের।



শুধু দেশ নয়; দেশের বাইরেও যে সাব্বিরের অগণিত ভক্ত রয়েছে সেটির প্রমাণ মিলল ভারতে চলমান টি-টুয়েন্টি বিশ্বকাপেই। টি-টুয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে বাংলাদেশের প্রথম ম্যাচেই ধর্মশালার হিমাচল প্রদেশ স্টেডিয়ামের গ্যালারিতে এক তরুণী টাইগার ভক্তকে সাব্বিরের প্ল্যাকার্ড হাতে দেখা যায়- যাতে লেখা ছিল ‘মেরি মি সাব্বির’।

অবশ্য এমন দিনে ব্যাট হাতে খুব একটা সুবিধা করতে পারেননি সাব্বির। ১৫ বলে সমান একটি করে চার-ছক্কায় ১৫ রান করে আউট হন তিনি।

সবমিলিয়ে, টি-টুয়েন্টিতে দুর্দান্ত ফর্মে রয়েছেন সাব্বির। নিজের শেষ ১০টি ইনিংসে ৪১.৩৮ গড়ে ৩৩১ রান করেন তিনি। সাব্বিরের শেষ ১০টি ইনিংস ছিল যথাক্রমে- ৪৬, ৪৩, ৫০*, ১, ৪৪, ৬, ৮০, ১৪, ৩২* ও ১৫।

Source : jagonews24

Post a Comment