স্যামসাং মোবাইলে মূল্য ছাড় ও কার জেতার সুযোগ


স্যামসাং স্মার্টফোন নিয়ে এসেছে বিগ উইন অফার। গ্রাহকরা এখন নতুন মূল্যে তাদের পছন্দের স্যমসাং গ্যালাক্সি হ্যান্ডসেট কিনলেই পাচ্ছেন সেডান কার ও প্রতিদিন ৩২’’ স্যামসাং এলইডি টিভি জিতে নেয়ার সুযোগ। 

গ্যালাক্সি গ্রান্ড প্রাইম, গ্যালাক্সি জে১ এইস, গ্যালাক্সি জে২, জে৫ অথবা গ্যালাক্সি জে৭ মডেল কিনে এ অফার পাওয়া যাবে।

স্যামসাং জানায়, গ্রাহকরা এখন থেকে স্যামসাং গ্যালাক্সি জে৭ হ্যান্ডসেটটি ১৯ হাজার ৯৯০ টাকায় (পূর্ব মূল্য ২১,৯৯০ টাকা), গ্যালাক্সি জে৫ ১৬ হাজার ৯০০ টাকায় (পূর্ব মূল্য ১৮,৯৯০ টাকা), গ্যালাক্সি জে২ ১১ হাজার ৪৯০ টাকায় (পূর্ব মূল্য ১২,৯৯০ টাকা) গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম ১৩ হাজার ৪৯০ টাকায় (পূর্ব মূল্য ১৪,৯০০ টাকা) এবং গ্যালাক্সি জে১ এইস হ্যান্ডসেটটি ৮ হাজার ৯৯০ টাকায় (পূর্ব মূল্য ৯,৪৯০ টাকা) কিনতে পারবেন।

এই নতুন মূল্য ছাড়াও এই হ্যান্ডসেটগুলোতে থাকছে সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত মূল্য ছাড়। এছাড়াও সৌভাগ্যবান গ্রাহকরা পাচ্ছেন প্রতিদিন ৩২” স্যামসাং এলইডি টিভি জিতে নেয়ার সুযোগ। বর্ধিত এই ক্যাম্পেইন শেষে গ্রাহকদের জন্য মেগা প্রাইজ হিসেবে থাকছে আরো একটি সেডান কার।

স্টক থাকা পর্যন্ত পুরো মার্চ মাস জুড়ে এই অফার চলবে। দেশব্যাপী স্যামসাংয়ের সকল অনুমোদিত স্টোরে গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবেন। 
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment