সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ওয়েবসাইট হ্যাকড


সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) ওয়েবসাইট হ্যাকড হয়েছে। ওয়েবসাইটতে ঢুকতে গেলেই হ্যাকড বাই কিং হামজা’লেখা দেখা যাচ্ছে। এর নিচেই লেখা পাকিস্তান জিন্দাবাদ। ওয়েবসাইটটিতে ক্লিক করলেই স্ক্রিনে ভেসে আসছে পাকিস্তানের পতাকা।

ওয়েবসাইটটিতে ঢোকার চেষ্টা করা হলে দেখা যায়, স্ক্রিনে ইংরেজি অক্ষরে পাকিস্তান জিন্দাবাদ লেখার নিচেই রয়েছে কিং হামজা ওয়াজ হিয়ার। স্ক্রলে আবদুল ওয়াহাব, নোমান রশিদের নাম উল্লেখ করে অল পাকিস্তানি হান্টারস দেখা যাচ্ছে।
আরও লেখা  ‘Hey! Noobs It`s Warning For You-- Stop Hacking PAki sites Otherwise your cyber space will be destroy!’ Facebook Official  PaGE www.facebook.com/Team. Pak.Hunters.Official

দুপুরে দেখা যায় হসটিনজার নামে একটি ওয়েবসাইট। যাতে ফ্রি হসটিং এইচ ব্র্যাকেটে পিএইচপি লেখা রয়েছে। তবে দুপুর ১টার দিকে ওয়েবসাইটটি সচল হয়।

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির অফিস ক্লার্ক নিমেষ চক্রবর্তী জাগো নিউজকে বলেন, ওয়েব সাইট হ্যাকড হয়েছে কিনা জানি না তবে এটি মেইনটেইন করেন লাইব্রেরিয়ানরা। তারা বৃস্পতিবার আসেন নি তাই লাইব্রেরি বন্ধ। 

জানা গেছে, বুধবার  সন্ধ্যা ৬টা থেকে সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের ওয়েবসাইটটি দেখা যাচ্ছে না। কয়েকজন আইনজীবী এই তথ্য নিশ্চিত করেছেন। আইনজীবী অ্যাডভোকেট মো. হুমায়ুন কবির তানিম জাগো নিউজকে বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বারের) ওয়েবসাইটে তো আর সব আইনজীবীরা ঢোকেন না তাই খোঁজ খবরটা কম রাখা হয়। 

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশনের) ওয়েবসাইট এর ঠিকানা হলো
 
http://www.bangladeshsupremecourtbar.com

Source : jagonews24

Post a Comment