**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

এবার খেলাঘর নামের নাটকে সাবা


খ্যাতিমান চলচ্চিত্রকার মোরশেদুল ইসলাম ২০০৬ সালে নির্মাণ করেছিলেন ‘খেলাঘর’ নামের একটি চলচ্চিত্র। সেখানে চিত্রনায়ক রিয়াজের বিপরীতে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত ছবিটিতে অভিনয় করে দর্শক ও সমালোচকদের প্রশংসা পেয়েছিলেন এই প্রিয় মুখ।

এবারে একই নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করতে যাচ্ছেন সাবা। এরইমধ্যে নাটকটির বেশ কিছু পর্বের দৃশ্যধারণ শেষ হয়েছে। এটি শিগগিরই দীপ্ত টিভিতে প্রচার হবে বলে জানা গেছে।

নাটকে সাবা অভিনয় করেছেন সুপার হিরো খ্যাত অভিনেতা নিলয়ের বিপরীতে। এতে আরো অভিনয় করেছেন ইশানা, রাইসুল ইসলাম আসাদ, নরেশ ভূঁইয়া, সাবেরী আলম ও মোমেনা চৌধুরী।

নাটকের গল্পে দেখা যাবে মৃত্যুপথযাত্রী বাবার কথা রাখতে গিয়ে মফস্বলের মেয়ে ঝুমুরের বিয়ে হয়ে যায় ধনী চাচা আসগর খন্দকারের একমাত্র ছেলে ফারহানের সাথে। শুরুতে এই বিয়ে ফারহান বা ঝুমুর কেউই মেনে নিতে পারে না। কিন্তু ধীরে ধীরে তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে।
তারা একজন আরেকজনার পরিপূরক হয়ে দাঁড়ায়। কিন্তু ষড়যন্ত্রের শিকার হয়ে তাদের ভালোবাসায় ঘটে বিচ্যুতি। শাকিল নামের একটা ছেলের সাথে ঝুমুরের সম্পর্কের মিথ্যা প্রমাণ দেখিয়ে ফাটল ধরানো হয় স্বামী-স্ত্রীর সম্পর্কে। বাসা থেকে বের করে দেয়া হয় ঝুমুরকে। ফারহান জানতেও পারে না ঝুমুরের গর্ভে তাদের সন্তান।

অপমানিত ঝুমুর আর কোনোদিন ফারহানের কাছে ফিরে আসবে না ঠিক করলেও মেয়ের কঠিন রোগের চিকিৎসার জন্য ফিরে আসতে বাধ্য হয়। আর তখন ধীরে ধীরে ফারহান জানতে পারে সত্যটা, বুঝতে পারে নিজের ভুল। কিন্তু ততদিনে ঝুমুর যেন হয়ে গেছে অনেক দূরের মানুষ।

‌ধারবাহিক ‘খেলাঘর’ সপ্তাহের ৬ দিন প্রচার করা হবে দীপ্ত টিভিতে

Source : jagonews24

Post a Comment