কবিতা লেখা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করল মিঠাই


‘অতঃপর তারা দুজন’ শিরোনামে কবিতা লেখা প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছে মিষ্টান্ন প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘মিঠাই’। শনিবার রাজধানীর মোহাম্মদপুরে মিঠাই আউটলেটে এক অনুষ্ঠানের মাধ্যমে পাঁচজন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেয়া হয়। 

পুরস্কারপ্রাপ্তরা হলেন- মোসাব্বির হোসেন, ফারহানা ইকবাল, সৌরভ হাসান, নিমগ্ন দুপুর ও সাথওয়ানা রহমান। 

পুরস্কারপ্রাপ্তরা মিঠাই-এর ভূয়সী প্রশংসা করে বলেন, স্বাদ আর ঐতিহ্যে মিঠাই অনন্য। তারা নিয়মিত মিঠাই-এর মিষ্টি খান বলেও জানান।

গত ফেব্রুয়ারিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে এ প্রতিযোগিতার আয়োজন করেছিল মিঠাই। এতে সাড়া দিয়ে ৮০টির বেশি কবিতা পাঠান প্রতিযোগীরা। ওই ৮০টি কবিতার মধ্যে থেকে সেরা পাঁচটি কবিতা নির্বাচিত করা হয় বলে জানান বঙ্গ বেকার্স লিমিটেডের (মিঠাই) সহকারী ব্র্যান্ড ম্যানেজার মাহবুব হোসেন সজীব।
তিনি আরো জানান, বাহারী স্বাদ আর ঐতিহ্য বহনকারী সকল ধরনের মিষ্টির সমাহার নিয়ে গত বছর পথ চলা শুরু করে মিঠাই। ভোক্তাদের চাহিদার কথা বিবেচনা করে ৩৫ ধরনের মিষ্টির সম্ভার রয়েছে; যা উৎকৃষ্ট উপাদান ও স্বাস্থ্যকর পরিবেশে দক্ষ কারিগর দ্বারা তৈরি করা হয়। এ কারনে মিঠাই -এর মিষ্টি অত্যন্ত সুস্বাদু ও আকর্ষণীয় হয়।

অনুষ্ঠানে মিঠাই-এর সেলস্ ম্যানেজার পলাশ সমাদ্দার, সাব অ্যাসিস্টান্ট ম্যানেজার (ডিজিটাল মিডিয়া) সৈয়দ মারুফ নাফিজসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment