বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচে ইডেনে লাইট বন্ধ নিয়ে পুলিশি তদন্ত!


টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেনে কোন ম্যাচ না জেতেই দেশে ফিরেছে বাংলাদেশ; কিন্তু নানান অপ্রাপ্তির মাঝেও প্রাপ্তি ছিল অনেক। বিশ্বকাপের শেষ ম্যাচেও নিউজিল্যান্ডের বিপক্ষে মাত্র ৭০ রানে অলআউট হয়ে লজ্জাজনকভাবে হেরে বিশ্বকাপ মিশন শেষ করে বাংলাদেশ। সেই ম্যাচের এক পর্যায়ে স্টেডিয়ামের ফ্লাড লাইট অফ হয়ে গিয়েছিল।

বিশ্বকাপের মত বড় আসরে ইডেন গার্ডেন স্টেডিয়ামে এমন ঘটনায় বিস্মিত হয়েছে সবাই। ইতোমধ্যে তদন্ত শুরু করেছে ইডেন কর্তৃপক্ষ। ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি) পুলিশি তদন্তের দাবি করেছে। ম্যাচের দিনই রাতে জরুরি বৈঠকে সিএবি প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি বলেছিলেন, ‘আলো নেভেনি। নেভানো হয়েছে। সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা গিয়েছে, একজন সুইচ অফ করেছে।’ তারপর থেকেই মূলতঃ তদন্তের কথা চলে আসে।

রোববার দুপুরে সৌরভ গাঙ্গুলি বলেন, ‘সিএবি নিজে থেকে তদন্ত করলে লাভ হবে না। পুলিশকে দিয়ে তদন্ত করাতে হবে। এটা যদি অন্তর্ঘাত হয়, তা হলে তো সেটা নিরাপত্তার ব্যাপার। ওয়ার্মআপ ম্যাচ থেকে নিরাপত্তার দায়িত্বে তো পুলিশই। আমরা সবাই মিলে ভালো কিছু করার চেষ্টা করছি। সেখানে এই ধরনের ঘটনা সিএবির ভাবমূর্তির ক্ষতি করবে। তাই তদন্ত দরকার।’

উল্লেখ্য কলকাতার ইডেন গার্ডেনেই হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। সেই ম্যাচের আগেই সব রকমের সমস্যার মিটিয়ে ফেলার ব্যাপারে দৃঢ় প্রত্যয়ী ইডেন কর্তৃপক্ষ।

Source : jagonews24

Post a Comment