**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

বেনাপোলে অস্ত্র ও গুলি উদ্ধার


যশোরের বেনাপোলে পোর্ট থানার ছোট আঁচড়া মোড় নামক এলাকা থেকে একটি পিস্তল, একটি ওয়ানশুটার গান, ২টি ম্যাগজিন ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করেছেন বেনাপোল কাস্টমসের কর্মকর্তারা। বুধবার বেলা সাড়ে ১০ টার দিকে এ অস্ত্র উদ্ধার করা হয়।

বেনাপোল কাস্টমস কমিশনার এ এফ এম আব্দুল্লাহ জানান, গোপন সংবাদে জানা যায় বেনাপোল কাস্টমস হাউসের প্রাচীরের শেষ প্রান্তে যশোর-বেনাপোল মহাসড়কের উপর সারিবদ্ধ ট্রাকের পাশে অস্ত্র বিনিময় হবে। এ সংবাদ পেয়ে কাস্টমস এর যুগ্ম কমিশনার মোস্তাফিজুর রহমানসহ কয়েকজন কাস্টমস কর্মকর্তা ছোট আঁচড়া মোড় এলাকায় অবস্থান নিয়ে সারিবদ্ধ ট্রাকের পাশে একটি বাজারের ব্যাগ পরিত্যাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। সেখানে দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর ব্যাগ নিতে কোনো লোক না আসায় কাস্টমস কর্মকর্তারা ব্যাগটি উদ্ধার করে কাস্টমস হাউসে নিয়ে আসেন। পরে ব্যাগের মধ্য থেকে অস্ত্র ও গুলি পাওয়া যায়। 

তিনি আরো জানান, অস্ত্রগুলো উদ্ধারের পর তিনি বেনাপোল পোর্ট থানা এবং যশোর জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে বিষয়টি অবহিত করেন।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নুর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে কাস্টমস হাউসে গিয়ে কমিশনারের রুমে অস্ত্র ও ম্যাগজিন দেখেছি। কাস্টমস কর্তৃপক্ষ জব্দ তালিকা করে আমাদের কাছে অস্ত্রগুলো জমা দিবেন বলে জানিয়েছেন। জব্দ তালিকা হাতে পাওয়ার পর বিষয়টি তদন্ত করে দেখা হবে বলে তিনি জানান।  
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment