আজ ঢাকায় আসছেন শ্রাবন্তী


প্রথমবারের মতো ঢাকাই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। ‘শিকারি’ নামের যৌথ প্রযোজনার ছবিতে ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে ‌জুটি বাঁধবেন তিনি।

ছবিটির প্রিমিয়ার উপলক্ষে প্রথমবারের মতো আজ সোমবার, ৭ মার্চ ঢাকায় পা রাখছেন টোল পড়া হাসির এই মিষ্টি মেয়ে। জাজ সূত্রে জানা গেছে, এক দিনের জন্য আজ দুপুরে ঢাকায় পৌঁছাবেন শ্রাবন্তী। পরে সন্ধ্যায় ছবির মহরত অনুষ্ঠানে যোগ দিবেন। আনুষ্ঠানিকতা শেষে কাল সকালেই তার ফিরে যাবার কথা রয়েছে।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ জানান, শাকিব ও শ্রাবন্তীর ‘শিকারি’ ঢাকার জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথভাবে প্রযোজনা করবে কলকাতার এসকে মুভিজ। আগামী ১৪ মার্চ থেকে কলকাতায় ছবিটির শুটিং শুরু হবে। এরপর বাংলাদেশ হয়ে ইউরোপের বিভিন্ন দেশেও এর দৃশ্যধারণ হবে।

‘শিকারি’ ছবির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের আব্দুল্লাহ জহির বাবু আর ভারতের পেলে চ্যাটার্জি। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের সীমান্ত ও কলকাতার জয়দেব। ছবিতে শাকিব খান ও শ্রাবন্তী ছাড়াও অভিনয় করবেন বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমূখ।

Source : jagonews24

Post a Comment