চট্টগ্রামে অস্ত্রসহ ভুয়া সাংবাদিক আটক


চট্টগ্রামে অস্ত্রসহ শুভাশীষ আচার্য টিটু (৪৪) নামে এক ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে নগরীর সিটি গেইট এলাকায় হানিফ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে তাকে অস্ত্রসহ আটক করা হয়। 

আকবর শাহ থানার অফিসার ইনচার্জ সদীপ কুমার দাশ আটকের বিষয়টি স্বীকার করেছেন। এসময় শুভাশীষের কাছ থেকে পয়েন্ট টু টু বোরের একটি জার্মানির তৈরি পিস্তল এবং চার রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। আটকের পর শুভাশীষ নিজেকে একটি অনলাইন পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দিলেও সে মূলত ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে পুলিশ জানায়। 

আকবর শাহ থানার উপ-পুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমান ভূইয়া জানান, হানিফ পরিবহনের বাসে চড়ে শুভাশীষ ঢাকায় যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বাসটি থামিয়ে শুভাশীষের শরীরে তল্লাশি চালিয়ে অস্ত্র উদ্ধার করা হয়েছে। তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। 

সূত্রমতে, শুভাশীষ আচার্যের বাড়ি নগরীর চান্দগাঁও থানার মোহরা এলাকায়। ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন টিটু। 

অস্ত্রটি শুভাশীষ কিভাবে পেয়েছে বা তার কাছে কিভাবে এসেছে কিংবা কোথায় নিয়ে যাচ্ছিল এসব বিষয়ে জিজ্ঞাসাবাদে সে কোন জবাব দিচ্ছে না।  মামলা দায়েরের পর তাকে রিমান্ডে নেয়ার আবেদন করা হবে জানান ওই পুলিশ কর্মকর্তা।
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment