**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

মুস্তাফিজকে নিয়ে সংশয়ে মাশরাফি


বাছাই পর্বের পথটা বেশ ভালো ভাবেই পাড়ি দিয়ে মূল পর্বে জায়গা করে নিয়েছে বাংলাদেশ। মূল পর্বে টাইগারদের প্রথম ম্যাচ পাকিস্তানের বিপক্ষে বুধবার কলকাতার ইডেন গার্ডেনে। প্রথম পর্বের ন্যায় এ ম্যাচেও মুস্তাফিজকে দলে পাওয়া নিয়ে সংশয়। এমনটাই ইঙ্গিত দিলেন টাইগার অধিনায়ক মাশরাফি।

এ নিয়ে মাশরাফি বলেন, মুস্তাফিজ অল্প অল্প বোলিং শুরু করেছে। তবে পাকিস্তানের বিপক্ষে সুপার টেনের ম্যাচে সে খেলবে কি না এখনো নিশ্চিত নই। তার ব্যথার উপরেই নির্ভর করছে প্রথম ম্যাচে তিনি দলে থাকবেন কি থাকবেন না। কোচ-ফিজিওর সঙ্গে কথা বলে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন সে নিজেই।

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ দিয়েই অভিষেক হয় মুস্তাফিজের। এবার বিশ্বকাপেও আবার সেই পাকিস্তান। মুস্তাফিজ চাইবে নিজেকে উজাড় করে দিতে এই ম্যাচে। দলের অন্য একটি সূত্রে জানা গেছে ব্যথানাশক ইনজেকশন নিয়ে হলেও মাঠে নামতে প্রস্তুত বাঁহাতি এই পেসার।
আর মাশরাফিরও দলের সেরা বোলারকে পেতে একটু বেশিই আবেগপ্রবণ। ‘তার মত একজন বোলারকে যে কোন অধিনায়ক দলে চাইবে না! সে আমার মূল বোলার। সুপার টেনে ওকে অবশ্যই খুব করে চাইব আমি’। তবে পুরোপুরি ফিট না হওয়া পর্যন্ত তাকে দলে নিতে নারাজ অধিনায়ক।

Source : jagonews24

Post a Comment