**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

সহজেই লঙ্কানদের হারালো ওয়েস্ট ইন্ডিজ


গেইল শো দেখা গেল না। ফিল্ডিং করতে গিয়ে ইনজুরিতে পড়ার কারণে। তবুও ওয়েস্ট ইন্ডিজকে থামাতে পারেনি শ্রীলঙ্কা। মাত্র ১২২ রানের লড়াইয়ের পুঁজি। এই পুঁজি নিয়েই ১৯তম ওভার পর্যন্ত ম্যাচকে টেনে নিয়ে গিয়েছিল শ্রীলঙ্কান বোলাররা। ওয়েস্ট ইন্ডিজও খেলেছে স্বাভাবিকভাবে। শেষ পর্যন্ত ১০ বল হাতে রেখেই ৭ উইকেটে ম্যাচ জিতে নিলো ওয়েস্ট ইন্ডিজ।

চেন্নাইয়ের এম চিদাম্বরম স্টেডিয়ামে শ্রীলঙ্কার করা ১২২ রানের জবাব দিতে নেমে ১৮.২ ওভারেই ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ক্যারিবীয়রা। গেইলের পরিবর্তে ইনিংসে ওপেন করতে নেমে আন্দ্রে ফ্লেচার অপরাজিত থাকেন ৬৪ বলে ৮৪ রানে। ৬টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কার মার মারেন তিনি।

প্রথম ম্যাচে আফগানিস্তানকে হারিয়েছিল শ্রীলঙ্কা। ওয়েস্ট ইন্ডিজ গেইলের ব্যাটে হারিয়েছিল ইংল্যান্ডকে। এই জয়ের ফলে টানা দুই জয় নিয়ে সেমির পথে অনেকটাই এগিয়ে গেলো ক্যারিবীয়রা। আর একটি জয় এবং একটি হার নিয়ে নিজেদের কিছুটা হলেও টিকিয়ে রাখতে পেরেছে শ্রীলঙ্কা।

১২৩ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ফ্লেচার আর জনসন ঝড় তোলেন। ৩৯ রানের জুটি গড়ে তারা বিচ্ছিন্ন হন। মাঝে মারলন স্যামুয়েলস আর দিনেশ রামদিনকে দ্রুত হারালেও চতুর্থ উইকেট জুটিতে আন্দ্রে রাসেলকে নিয়ে ক্যারিবীয়দের জয়ের বন্দরে পৌঁছে দেন ফ্লেচার। রাসেল অপরাজিত থাকেন ৮ বলে ২০ রান করে। থিসারা পেরেরাকে ছক্কা মেরেই জয়সূচক রান তোলেন রাসেল।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে থিসারা পেরেরার ৪০ এবং ম্যাথিউজের ২০ রানের ওপর ভর করে শ্রীলঙ্কা ৯ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১২২ রান। স্যামুয়েল বদ্রি নেন ৩ উইকেট।

Source : jagonews24

Post a Comment