ফ্লেভারই বলে দেবে আপনার ব্যক্তিত্ব!


কম-বেশি সবাই আইসক্রিম খেতে অনেক ভালোবাসেন। কেউ ভালোবাসেন ভ্যানিলা, কেউবা স্ট্রবেরি, চকলেট কিংবা বাটার স্কচ। তবে এক একজনের পছন্দ কিন্তু একেক রকম। শুধু স্বাদের কারণেই যে আইসক্রিম পছন্দে ভিন্নতা আসে এমনটি নয়। বরং কে কোন আইসক্রিম পছন্দ করবে তার অনেকটাই নির্ভর করে মানুষটা কেমন তার অপর। তাই সহজেই পছন্দের আইসক্রিম দেখেও বলে দেওয়া যায় কার ব্যক্তিত্ব কেমন।

জেনে নিন কোন পার্সোনালিটির মানুষ কেমন আইসক্রিম পছন্দ করেন-

ভ্যানিলা
খুব 'কমন' ফ্লেভার। সাদামাটা দেখতে। কিন্তু এই আইসক্রিমের ভক্তরা ভ্যানিলার মতো সাধারণ হন না। বরং একটু রঙিনই হন। এরা খুব আবেগপ্রবণ হয়। যুক্তির থেকে অনুমানের উপর বেশি ভরসা করে। ঝুঁকি নিতে ভয় পায় না। সম্পর্ককে সফল করার ক্ষমতা এদের থাকে।

স্ট্রবেরি
যারা স্ট্রবেরি পছন্দ করেন তারা একটু ভ্যানিলার থেকে একটু বিপরীত হন। এরা যুক্তিতেই বেশি বিশ্বাসী হন। কোনও কাজ করার আগে যথেষ্ট ভেবেচিন্তে এগোয়। এরা সাধারণত অন্তর্মুখী হয়।

চকোলেট
যারা চকোলেট ফ্লেভার পছন্দ করেন তারা সাধারণত সরল মনের মানুষ হন। ফ্লার্ট করা এদের বেশ পছন্দের বিষয়। বেশিরভাগ সময় এরা বেশ প্রাণোচ্ছল ও উদ্যমী হন।

রেনবো শারবিট
নামে অনেক রং থাকলেও যারা এই ফ্লেভার পছন্দ করেন তাদের সঙ্গে এই নাম একদমই যায় না। পুরো উল্টো রকমের হন এরা। এদের জীবন রঙিন তো হয়ই না, বরং এরা খুব পেসিমিস্টিক হন।

রকি রোড
যেমন নাম তেমন কাম। এই ফ্লেভার যাদের পছন্দ তাদের জীবনে কিছু নির্দিষ্ট লক্ষ্য থাকে। সেই লক্ষ্য পূরণের জন্য এরা দৃঢ় প্রতিজ্ঞ হয়। মাঝে মাঝে খুব অ্যাগ্রেসিভ হয়। নিজের অজান্তেই অন্যকে দুঃখ দিয়ে ফেলেন।

বাটার পেকান
এই ফ্লেভার যাদের পছন্দ তারা খুব ন্যায়পরায়ণ ও শ্রদ্ধাবান হয়। তার কারণে অন্য কেউ যাতে কষ্ট না পায় সবসময় সেদিকে খেয়াল রাখেন।
সূত্র : আমাদের সময়

Post a Comment