তাসকিন নয় সন্দেহের তালিকায় বুমরা-অশ্বিন!


বর্তমান সময়ে বাংলাদেশের অন্যতম সেরা পেসার তাসকিন আহমেদ এবং স্পিনার আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করায় ক্ষোভে ফেটে পরেছে সামাজিক যোগাযোগমাধ্যম। দীর্ঘদিন ধরে ক্রিকেটে খেলে যাওয়ার পরেও তাদের বোলিং নিয়ে সন্দেহ প্রকাশ করায় হতবাক বিশ্ব! ২০১৫ সালে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে ক্রিকেট বিশ্বকাপ খেলার পরেও তাসকিন এবং আরাফাত সানির বোলিং নিয়ে সন্দেহ প্রকাশ করাকে অনেকে ষড়যন্ত্র হিসেবেও দেখছেন।

ইতোমধ্যে কোচ চন্দিকা হাতুরুসিংহে আইসিসির এই সিদ্ধান্তে নিজের ক্ষোভ এবং অসন্তুষ্টির কথা জানান। বিশ্ব টি-টোয়েন্টির মত আসরে হঠাৎ করেই আইসিসির এমন সন্দেহের ফলে তারা মানসিকভাবেও ভেঙ্গে পরতে পারে বলে আশংকা প্রকাশ করেন অনেকে। অনেকে বুমরা এবং অশ্বিনের বোলিং একশন নিয়েও সন্দেহ প্রকাশ করতে দ্বিধাবোধ করেন নি। যদিও অশ্বিনের বোলিং একশন নিয়ে এর আগে কম জল ঘোলা হয় নি!

নতুন করে ক্রিকেটপ্রেমীদের কাছে বুমরার কুনই ভাঙ্গার ছবি নতুন করে প্রশ্ন তুলেছে আইসিসির কাছে। অনেকে তাসকিন এবং বুমরার ছবি পাশাপাশি দিয়ে আইসিসির কাছে প্রশ্ন জুড়েও দিয়েছেন। এটাকে শুধুমাত্র বাংলাদেশকে মানসিকভাবে বিপর্যস্ত করার কোন পাঁয়তারা? নাকি অন্য কিছু! সে যাই হউক, ক্রিকেটবিশ্বে যে ভারতীয়রা আধিপত্য বিস্তার করে ক্রিকেটের বিশ্বায়নের প্রভাবে ব্যাঘাত ঘটাচ্ছে এটা নিশ্চিত।

Souerce : jagonews24

Post a Comment