লটারিতে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই টান টান উত্তেজনা। মাঠে বল গড়ানোর আগেই সেই ম্যাচ নিয়ে চলে নানা আলোচনা। যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পাকিস্তান আদৌ ভারতে যাবে কি না, শুরুতে তা নিয়ে সংশয় দেখা দেয়। আর তাতেই আশা ফিকে হয়ে যায় অনেকের। তবে সব জল্পনা-কল্পনার পর কলকাতার ইডেনে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

এই ম্যাচ নিয়ে সবার কৌতুহল যেন একটু বেশিই। ম্যাচটি যেহেতু কোলকাতায় হতে যাচ্ছে, তাইতো টিকেট প্রাপ্তির জন্য সবার চোখ ছিল টিকেট কাউন্টারগুলোতে। কিন্তু এক্ষেত্রে কিছুটা হতাশ হতে হবে কলকাতায় ক্রিকেট প্রেমীদের। কারণ কাউন্টার থেকে পাক-ভারত ম্যাচের টিকিট পাওয়া যাবে না।

জানা গেছে, ভারত-পাক ম্যাচটি নিরাপত্তার কারণে ধর্মশালা থেকে সরিয়ে আনা হয়েছে ইডেনে। ওই ম্যাচের জন্য অন-লাইনে টিকিট রেজিস্ট্রেশন করেছিল আইসিসি। মাত্র দুদদিনে দেড় লক্ষ ক্রিকেটপ্রেমী রেজিস্ট্রেশন করেন যেখানে ইডেনের দর্শক ধারণ ক্ষমতা ৬৬ হাজারের বেশি নয়। তাই আইসিসি ঠিক করেছে লটারির মাধ্যমে ম্যাচের টিকিট দেওয়া হবে।

ইডেনে ভারত-পাক ম্যাচ দেখার জন্য আগে যে দেড় লক্ষ দর্শক রেজিস্টেশন করেছিল তাদেরকেই প্রথম সুযোগ দিচ্ছে আইসিসি। ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের দাম নির্ধারন করা হয়েছে ৫০০, ১০০০ ও ১৫০০ রুপি।

Source : jagonews24

Post a Comment