আফ্রিদিকে ছেড়ে এবার কোহলির প্রেমে কান্দিল বালোচ


স্বল্প পরিসরের ক্রিকেট টি-টোয়েন্টিতে অসাধারণ ফর্মে রয়েছেন ভারতের ব্যাটিং স্তম্ভ বিরাট কোহলি। একের পর এক গড়ছেন রেকর্ড। টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে ব্যাট হাতে নিজেকে বেশ ভালোই প্রমাণ করছেন ভারতের এই ব্যাটিং জিনিয়াস। পাকিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে ৩৭ বলে ৫৫ রানের দারুণ এক ইনিংস খেলে ভারতকে জয়ের বন্দরে পৌঁছে দেন তিনি।

বিরাট কোহলির মাঠের জীবন আর মাঠের বাইরের জীবন ঠিক এক নয়। মাঠের বাইরে ব্যাক্তিগত জীবনে এখন বেশ কঠিন সময় পার করছেন তিনি। বলিউড বান্ধবী আনুশকা শর্মার সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে বেশ কয়েকদিন আগে। এ নিয়ে কিছুটা মুষড়েও পড়েছেন বিরাট। যদিও পাকিস্তানের বিপক্ষে এই ইনিংস আবারও তাকে আনুশকার কাছাকাছি আসার সূত্র তৈরী করেছে। আনুশকা তাকে অভিনন্দন জানিয়ে বার্তাও পাঠিয়েছেন।

পাকিস্তানের বিপক্ষে বিরাটের অসাধারণ ব্যাটিং নৈপূণ্যে শুধু আনুশকাই নন, মুগ্ধ পুরো ক্রিকেট বিশ্ব। তবে পাকিস্তানের বিতর্কিত মডেল কান্দিল বালোচের মুগ্ধতা যেন একটু বেশিই। এ কারণে এক টুইট বার্তায় বিরাটকে সরাসরি প্রেমের প্রস্তাব দিয়ে বসলেন তিনি। ভারত-পাকিস্তান ম্যাচের আগে কান্দিল বালোচ ঘোষণা দিয়েছিলেন, যদি এবার ভারতের বিপক্ষে পাকিস্তান জিততে পারে, তাহলে তিনি নগ্ন হয়ে নাচবেন। কিন্তু, পাকিস্তান হেরে যাওয়ায় নিজের কান্নার ভিডিও পোস্ট করে বালোচ লিখেছিলেন, আফ্রিদিদের ঘৃনা করেন তিনি।

বিরাট যে অনুশকাকে ভালবাসেন সে কথাও অজানা নয় কান্দিল বালোচের। তবুও, বিরাটের প্রেমে পা বাড়াতে রাজি বালোচ। টুইট বার্তায় তিনি লিখেছেন, ‘শুধু অনুষ্কাই কেন?’- ‘বেবি বিরাট’কে প্রশ্ন এই পাকিস্তানি মডেলের? এরপর কোহলির প্রেমে পড়েছেন বলেও উল্লেখ করেন তিনি।।

S ource : jagonews24

Post a Comment