পহেলা এপ্রিল থেকে রাজশাহী রুটে নভোএয়ার


পহেলা এপ্রিল থেকে রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা শুরু করবে দেশের প্রিমিয়াম ও সর্ববৃহৎ বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। এ উপলক্ষে রোববার রাজশাহীতে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। রাজশাহীর অলঙ্কার মোড় থেকে শুরু হয়ে র্যালিটি শহর প্রদক্ষিণ করে আবার অলঙ্কার মোড়ে এসে শেষ হয়।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের লাইসেন্সধারী ট্রাভেল এজেন্সির মালিক ও কর্মকর্তারা র‌্যালিতে অংশ নেন। এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, রাজশাহী বিমানবন্দরের সেতাফুর রহমান ও নভোএয়ারের মার্কেটিং অ্যান্ড সেলস ম্যানেজার এ কে এম মাহফুজুল আলমও র‌্যালিতে অংশ নেন।

নভোএয়ার কর্তৃপক্ষ জানিয়েছে, রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা শুরু উপলক্ষে পহেলা এপ্রিল থেকে এক মাস একটি টিকেট কিনলে আরেকটি টিকিট ফ্রি দেয়া হচ্ছে। ৬৮টি আসন বিশিষ্ট এটিআর ৭২-৫০০ মডেলের উড়োজাহাজ দিয়ে সপ্তাহে দুটি ফ্লাইট পরিচালনা করা হবে। ঢাকা-রাজশাহী রুটে ভাড়া নির্ধারণ করা হয়েছে সর্বনিন্ম ৩ হাজার ২০০ টাকা। এছাড়া রাজশাহী থেকে ঢাকায় কানেক্টিং ফ্লাইটের মাধ্যমে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর ও বরিশাল ভ্রমণ করা যাবে মাত্র ৬ হাজার টাকায়।

রাজশাহী রুট নিয়ে নভোএয়ারের অভ্যন্তরীণ রুট সংখ্যা হবে সাতটি। বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার। ২ এপ্রিল থেকে বরিশাল রুটেও ফ্লাইট পরিচালনা শুরু হবে। এছাড়াও ঢাকা-ইয়াঙ্গুন রুটে সপ্তাহে তিনটি করে ফ্লাইট পরিচালনা করছে বিমান সংস্থাটি।

নভোএয়ার সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও সেবার সর্বোচ্চ মান নিশ্চিত করে এরই মধ্যে নিরাপদ ভ্রমণে যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে, যা অন্যদের কাছে অনুসরণীয়। নিরাপদ ভ্রমণ ও যাত্রী সেবার সর্বোচ্চ মান নিশ্চিত করায় দেশের শ্রেষ্ঠ এয়ারলাইন্সের মর্যাদায় ভূষিত হয়েছে প্রতিষ্ঠানটি।  
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment