প্রাক্তন সম্পর্কে আফজাল-তিশা


সম্পর্ক কী কখনো প্রাক্তন হয়? এ নিয়ে হয়তো অনেকের অনেক মন্তব্যই থাকতে পারে। তবে জনপ্রিয় অভিনেতা আফজাল হোসেন এবং তিশার সম্পর্কটা প্রাক্তনই বলা চলে!

তখন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ছিলেন আফজাল হোসেন। তার প্রেমে পড়েন তিশা। তবে সম্পর্কটা প্রেমে গড়ায় না শেষমেষ। বহুবছর পর আবার তাদের দেখা হয় একদিন এয়ারপোর্টে। গল্প এগুতে থাকে তাদের প্রেম ও অপ্রেমের ভেলায়।

বর্তমানে দাঁড়িয়ে ফেলে আসা দিনের গল্পে ফিরে যান দু’জনেই। উঠে আসে প্রাক্তন সম্পর্কের অনেক নতুন কিছুই। সদ্য নির্মিত ‘প্রাক্তন’ শিরোনামের নাটকে এমন চরিত্রেই দেখা যাবে বরেণ্য অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন এবং জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে।

এ নাটক নিয়ে আফজাল হোসেন বলেন, ‘গল্পটার মধ্যে একটা ক্যামেস্ট্রি আছে। আমি এখন সচারচর অভিনয় করি না। গল্প মনের মতো হলে এবং নির্মাতার চিন্তা-ভাবনা ভালো লাগলে তবেই অভিনয় করি। ঠিক তেমনই একটি গল্প পেলাম অনেক দিন পর। তাই ‘প্রাক্তন’ নাটকে অভিনয় করা।’

তিশার ভাষ্যে, ‘এই নাটকে আমাকে তিনটি সময়ের গেটআপ নিতে হয়েছে। নাটকের অসাধরণ কনসেপ্ট। ভালো লেগেছে কাজটা করে। আর আফজাল হোসেনের সঙ্গে কাজ করাটা আমার জন্য স্পেশাল কিছু।’

অ্যান্ডি আদনানের গল্পে নাটকটি রচনা ও পরিচালনা করেছেন তপু খান। জান্নাতুল টুম্পার প্রযোজনায় আফজাল হোসেন এবং তিশা ছাড়াও এতে আরো অভিনয় করেছেন সুদীপ, শাওন, ইয়াসিরা, আজাদ প্রমুখ।

Source : jagonews24

Post a Comment