৭ দিনের মধ্যে পরীক্ষা দিতে হবে তাসকিন-সানিকে


নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ এবং স্পিনার আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন দুই অনফিল্ড আম্পায়ার এস রবি এবং রড টাকার। জানা গিয়েছিল, তারা প্রাথমিকভাবে অভিযোগটা জানিয়েছিলেন বাংলাদেশ দলের টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে। তবে একই সঙ্গে তারা জানিয়েছিল, বাছাই পর্বে আরও দুই ম্যাচ সুযোগ পাবেন তারা।

কিন্তু, দেখা যাচ্ছে সেই লাইফলাইনটা আর পেলেন না বাংলাদেশের দুই বোলার। আইসিসির কাছে অভিযোগটা পৌঁছে গেছে এবং আগামী সাত দিনের মধ্যেই চেন্নাই বিশ্ববিদ্যালয়ের বায়োমেকানিক্যাল সেন্টারে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে হবে তাসকিন আহমেদ এবং আরাফাত সানিকে। তবে রিপোর্ট না আসা পর্যন্ত তারা বোলিং চালিয়ে যেতে পারবেন। বৃহস্পতিবার (১০ ‍মার্চ) আইসিসি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এটি নিশ্চিত করে।

তবে সানি-তাসকিনদের নিয়ে টাইগার এই কোচ বলেন, ‘গত কয়েক বছর ধরেই তো তাসকিন এবং সানি এই অ্যাকশনেই বল করে আসছে। আশা করি এটা বড় কোনো সমস্যা হবে না। আপাতত পরের ম্যাচগুলো খেলতে দুই জনেরই কোনো বাঁধা নেই। আর তাই এসব নিয়ে আমরা খুব একটা দুশ্চিন্তা করছি না।’

উল্লেখ্য, ডাচদের বিপক্ষে ম্যাচ শেষে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের কাছে আরাফাত সানি এবং তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহের কথা জানান দুই আম্পায়ার এস রবি এবং রড টাকার।

Source : jagonews24

Post a Comment