**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

বখাটে জুনায়েদকে চেনে না মহল্লাবাসী!


সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নির্যাতনের ভিডিও আপলোড করে বহুল আলোচিত বখাটে যুবক জুনায়েদকে গ্রেফতারে ধানমন্ডি মডেল থানা পুলিশ সোমবার সারারাত ওয়ারির র‌্যাঙ্কিন ষ্ট্রিট এলাকায় অভিযান চালালেও  গ্রেফতারে ব্যর্থ হয়েছে। তদন্তকারি কর্মকর্তা সাব ইন্সপেক্টর নুরুল হকের নেতৃত্বে পুলিশ সদস্যরা গোটা ওয়ারি এলাকা চষে ফেললেও জুনায়েদের বাড়ি খুঁজে পায়নি! 

ধানমন্ডি থানার এক দায়িত্বশীল কর্মকর্তা জাগো নিউজকে জানান, নির্যাতনের শিকার অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের  এ লেভেলের শিক্ষার্থী  নুরুল্লাহ মামলার এজাহারে আসামি জুনায়েদের বাসার ঠিকানা উল্লেখ করেছে ১২০/২ র‌্যাঙ্কিন ষ্ট্রিট। কিন্তু ওয়ারিতে ওই ঠিকানার কোন হোল্ডিং খুঁজে পাওয়া যায়নি। শুধু তাই নয়, অভিযানকালে পুলিশ এলাকাবাসীদের অনেককে  ছবি দেখালেও তারা জুনাইদকে চিনতে পারেনি। তাই জুনায়েদ আদৌ ওই এলাকায় বসবাস করে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। 

তদন্তকারি কর্মকর্তা নুরুল হুদা জানান, ভিডিওতে ধারনকৃত চিত্রে স্পষ্টত বোঝা যায় জুনায়েদ ও নুরুল্লাহর মধ্যে বন্ধু ও ভাইসুলভ ঘনিষ্টতা ছিল। তবে নুরুল্লাহ কখনও জুনায়েদের বাসায় যায়নি, চেনেও না। 

তিনি জানান, ফেসবুকের মাধ্যমেই দুজনের পরিচয় ও ঘনিষ্টতা হয়। ভাল করে না জেনে বুঝে বন্ধুত্ব স্থাপনের চরম মূল্য দিতে হলো নুরুল্লাহ। 
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment