**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

রাজস্থানে বোনকে আগুনে পুড়িয়ে মারল ভাই



পরিবারের সম্মান রক্ষায় বোনকে পুড়িয়ে মেরেছে আপন বড় ভাই। এই বর্বর হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে রাজস্থানে। নিচু বর্ণের ছেলের সঙ্গে প্রেম করে বিয়ে করেছিল রামা কুনওয়ার (৩০)। ভালবেসে ৮ বছর আগে সে প্রেমিকের সঙ্গে বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল।

দীর্ঘ আট বছর পর শুক্রবার সে পরিবারের সঙ্গে দেখা করার জন্য গ্রামে ফিরে আসে। সে ভেবেছিল এতদিন পর বাড়ি ফেরায় তার পরিবার তাকে খুব সহজ ভাবেই মেনে নেবে। কিন্তু তার গ্রামে ফেরার কথা জানতে পেরে ক্ষুব্ধ হয়ে ওঠে তার বড় ভাই। সে তার বোনকে ঘর থেকে টেনে হেঁচড়ে বের করে আনে।

সেসময় রামা চিৎকার করে সবার কাছে সাহায্য চেয়েছিল। কিন্তু কেউ তাকে সাহায্যের জন্য এগিয়ে আসেনি। ঘর থেকে বের করে রামার বড় ভাই তার গায়ে আগুন ধরিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে রামা। গ্রামের লোকজন এ ঘটনা দেখেও নিরব ছিল। এ বিষয়ে কেউ কোনো কথাই বলেনি এবং কোনো প্রতিবাদও করেনি।

এই ঘটনার পর রামার পাষণ্ড ভাইসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভারতে পরিবারের মান সম্মান রক্ষায় এভাবে কোনো ছেলে বা মেয়েকে হত্যা করার ঘটনা বহুদিন ধরেই চলে আসছে। এখনও দম্ভ আর অহংকার রক্ষায় নিজের সন্তান, ভাই বা বোনকে হত্যা করছে উঁচু বর্ণের লোকেরা।
Source:jagonews24

Post a Comment