Sponsored Ad

রাজধানীতে খুন করে তিন লাখ টাকা ছিনতাই



রাজধানীর রমনা থানাধীন এলাকায় ছিনতাইকারীর গুলিতে মো. ইসমাইল হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। ইসমাইলের সঙ্গে থাকা দুই লাখ ৯০ হাজার টাকা ছিনিয়েও নিয়েছেন ছিনতাইকারীরা।
নিহত ইসমাইল বাংলাদেশ স্যানেটারি নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার বলে জানিয়েছেন পুলিশ। রোববার বিকেলে হাজীপাড়া নতুন রাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।
ঘটনার পর ইসমাইলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, ঘটনার খবর পেয়ে স্পটে পুলিশ পাঠানো হয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। ছিনতাইকারীকে ধরতে অভিযান চলছে।
নিহতের খালাতো ভাই ও স্যানেটারি ব্যবসায়ী মিন্টু মিয়া সাংবাদিকদের জানান, আল আরাফা ব্যাংক থেকে ২ লাখ ৯০ হাজার টাকা উত্তোলন করে ডাচ্ বাংলা ব্যাংকে জমা দেয়ার উদ্দেশ্যে বের হয়েছিলেন ইসমাইল। পথে হাজীপাড়ার নতুন রাস্তা এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা তাকে গুলি করে টাকা নিয়ে পালিয়ে যান।

নিহত ইসমাইল নোয়াখালীর বেগমগঞ্জের খানপুর গ্রামের মৃত মোস্তফা হোসেনের ছেলে। তিনি পরিবার নিয়ে মগবাজারের মধুবাগ এলাকার ভাড়া বাসায় থাকতেন।
সূত্র : জাগোনিউজ২৪

Post a Comment