টুইটারে শীর্ষ পাঁচে বাংলাদেশ-ভারত ম্যাচ




তিন বলে দুই রান; উত্তেজনার বারুদে ঠাসা ভারত-বাংলাদেশ ম্যাচটি যেন সবার মন জয় করে নিয়েছে। যদিও তিন বলে দুই রান নিতে পারেনি বাংলাদেশ তবুও এই ম্যাচ জায়গা করে নিয়েছে টুইটারে এবারের বিশ্বকাপের শীর্ষ পাঁচটি ম্যাচের ভেতর।

সবথেকে বেশি টুইট করা হয়েছে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে। তারপরেই রয়েছে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ। এরপরেই রয়েছে সেমিফাইনালের ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের ম্যাচটি। চারে রয়েছে বিশ্বকাপ ফাইনালের ম্যাচটি। পাঁচে রয়েছে বাংলাদেশ বনাম ভারতের মধ্যকার ম্যাচটি।

তাছাড়া আফ্রিদিকে ছক্কা মেরে ধোনি ম্যাচ জেতানোর সময় এক মিনিটে সাড়ে ১২ হাজার টুইট পড়েছিল। কার্লোস ব্র্যাথওয়েট বেন স্টোকসকে টানা চারটি ছক্কা মারার পর মিনিটে সাড়ে ১৪ হাজার টুইট করেছিল টুইটারবাসী। তবে সবকিছুকে ছাড়িয়ে গেছে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচটি। সে ম্যাচে ভারত জেতার পর মিনিটে প্রায় ১৬ হাজার টুইট জমা পড়েছিল টুইটারে। 

টুইটারে উল্লেখ করা শীর্ষ পাঁচটি দেশের টুইটার আইডির মধ্যেও রয়েছে বাংলাদেশ ক্রিকেটের অফিশিয়াল টুইটার আইডি। প্রথমে রয়েছে ভারত, দ্বিতীয়তে পাকিস্তান, তৃতীয়তে ওয়েস্ট ইন্ডিজ, চার নম্বরে ইংল্যান্ড এবং পঞ্চম স্থানে রয়েছে বাংলাদেশ ক্রিকেটের টুইটার আইডি। 

Source : jagonews24

Post a Comment