নাচে গানে আইপিএলের জমকালো উদ্বোধন


নাচে গানে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠলো আইপিএলের নবম আসরের। মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রায় ৩৩ হাজার দর্শকের উপস্থিতিতে এক অসাধারণ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে আইপিএল কমিটি। অনুষ্ঠানে উপস্থিত ছিল আইপিএলের সব দলের ক্রিকেটার এবং কোচিং স্টাফরা।

অনুষ্ঠানের শুরুতেই পরিচয় করিয়ে দেয়া হয় আট দলের অধিনায়ককে। চেন্নাই সুপারকিংস এবং রাজস্থান রয়েলসের পরিবর্তে এবার গুজরাট লায়ন্স এবং রাইজিং পুনে সুপারস্টার দল সুযোগ পেয়েছে আইপিএলে। রাইজিং সুপারস্টারের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং গুজরাট লায়ন্সের অধিনায়ক সুরেশ রায়নাসহ বাকি ছয় দলের অধিনায়ককেও পরিচয় করিয়ে দেয়া হয় অনুষ্ঠানে।

রবি শাস্ত্রীর পরিচালনায় এই অনুষ্ঠানের উদ্বোধন করেন আইপিএল কমিশনার রাজীব শুক্লা। উপস্থিত ছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই’র সেক্রেটারি অনুরাগ ঠাকুর। আট অধিনায়ক ট্রফির সঙ্গে ছবির পোজই দেননি শুধু। নিজেদের ডিজিটাল অটোগ্রাফও দিলেন দর্শকদের জন্য।

পরিচয় পর্ব শেষে স্টেজে আসেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। টানা ১০ মিনিট নেচে-গেয়ে দর্শকদের আনন্দ দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। বলিউডের বিভিন্ন মুভিতে নিজের পারফর্ম করা গানগুলোর সঙ্গে ঠোট মিলিয়ে এবং নেচে-গেয়ে পুরো ওয়াংখেড়েকে মাতিয়ে তোলেন তিনি।|

ক্যাটরিনার পরেই মঞ্চে আসেন ক্যরিবীয় ক্রিকেটার ডোয়াইন ব্র্যাভো। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে নিজের ডিজে পরিচয়কে ব্র্যাভো পরিচিত করেছেন বিশ্বজুড়ে। মঞ্চ মাতান তিনি নিজের গাওয়া গান ‘চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন’ গান দিয়ে। এরপর নিজের আরো একটি পরিবেশন করে দর্শকদের আনন্দে মাতিয়ে তোলেন এই ক্যারিবিয়ান অলরাউন্ডার।

ব্রাভোর পরেই মঞ্চে আসেন বর্তমান সময়ের বলিউডের অন্যতম নামকরা গায়ক হানি সিং। গানের মাধ্যমে দর্শকদের মনে প্রাণ ফিরিয়ে দিতে জুড়ি নেই তার। হানি সিংয়ের পর একজন ব্যাটসম্যানের বেশ ধরে মঞ্চে আসেন রনবির সিং। শুরুতে ব্যাটসম্যানের আদলে একটু পারফরম্যান্স এরপর পরিবেশন করেন নিজের জনপ্রিয় কিছু গানের সঙ্গে ড্যান্স দিয়ে। সর্বশেষ একজন সুলতানের বেশে মঞ্চে এসে তাক লাগিয়ে দেন রনবির।

শুধু তাই নয়, একে একে মঞ্চে পারফর্ম করা জাকুলিন ফার্নান্দেজ ক্যাটরিনা কাইফ, হানি সিং, ডোয়াইন ব্র্যাভোদের মঞ্চে ডেকে নিয়ে চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন গানের সঙ্গে ড্যান্স করে অনুষ্ঠান জমিয়ে তোলেন তিনি।

Source : jagonews24

Post a Comment