নাসিরের জায়গায় সাব্বির


খুব একটা ভালো সময় যাচ্ছে না নাসির হোসেনের। টি-টোয়েন্টি বিশ্বকাপেও দলে নেওয়া হয়নি তাকে। ফলে সাইড লাইনে বসেই সময় কাটাতে হয়েছে। তবে ভাগ্য যেন কোনভাবেই যেনো সহায় হচ্ছে না নাসিরের। আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) আইকন ক্রিকেটারের তালিকা থেকে বাদ পড়েছেন তিনি। সাম্প্রতিক সময়ে ভালো ফর্মের কারণে তার জায়গাটি দখলে নিচ্ছেন সাব্বির রহমান।

নাসিরের বর্তমান অবস্থান ‘এ প্লাস’ গ্রেডে। তার সঙ্গে এই গ্রেডে থাকছেন মুমিনুল হক, আবদুর রাজ্জাক ও মুস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস ও সৌম্য সরকার। মোট ১৯০ খেলোয়াড় থাকবেন ‘প্লেয়ার বাই চয়েসে’। ইতোমধ্যে প্লেয়ার বাই চয়েসের জন্য ক্রিকেটারদের পারিশ্রমিকও নির্ধারিত হয়েছে।

ডিপিএলের গ্রেডিংয়ে খেলোয়াড় তালিকা চূড়ান্ত হয়ে গেছে। যদিও এখনো আনুষ্ঠানিকভাবে কিছুই জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষণা আসার কথা রয়েছে দু-এক দিনের মধ্যেই।

বিসিবি সূত্রে জানা গেছে, গতবারের মতো এবারও আইকন খেলোয়াড়ের তালিকায় রয়েছেন মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ।

আগামী ১০ এপ্রিল অনুষ্ঠিত হবে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) প্লেয়ার বাই চয়েজ (লটারি) পদ্ধতিতে দল বাছাই। এরপর ২০ এপ্রিল ডিপিএল মাঠে গড়াবে। 

Source : jagonews24

Post a Comment