**TRY FREE HUMAN READABLE ARTICLE SPINNER/ARTICLE REWRITER**

কোহলি-ডি ভিলিয়ার্সকে গেইলের চ্যালেঞ্জ


ক্রিকেটের বিনোদনের অন্যতম কেন্দ্রবিন্দুতে থাকে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা। এবারও তার ব্যতিক্রম হলো না। ইংল্যান্ডকে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর মাঠে বসেই ব্রাভোর গাওয়া গান ‘চ্যাম্পিয়ন, চ্যাম্পিয়ন’ গেয়ে উল্লাশ করে গেইল-স্যামিরা।

আর শিরোপা জেতার পরপরই ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ওপেনার ক্রিস গেইল। শুধু কোহলিই নয়, দক্ষিণ আফ্রিকার এ বি ডি ভিলিয়ার্স ও বলিউড তারকা অমিতাভ বচ্চনকে চ্যালেঞ্জ জানিয়েছেন তিনি!

এই চ্যালেঞ্জ অবশ্য ক্রিকেট সংক্রান্ত নয়। গেল রোববার কলকাতার ইডেন গার্ডেনে ইংল্যান্ডকে চার উইকেটে হারিয়ে বিশ্বকাপ জয়ের পর ক্যারিবিয়ানদের ডোয়াইনন ব্রাভোর ‘চ্যাম্পিয়ান’ গানের তালে পা মেলাতে দেখা গিয়েছিল। ক্রিকেটের পাশাপাশি গানও করেন ব্রাভো। ওই গানটি সামাজিক যগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করে দলের সতীর্থ গেইলকে ‘চ্যাম্পিয়ান ডান্স’-এর চ্যালেঞ্জ দিয়েছিলেন ব্রাভো।

সেই চ্যালেঞ্জ গ্রহণ করে গানের তালে নেচে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন গেইল। আর তখনই গেইল এই চ্যাম্পিয়ান গানে নাচের জন্য কোহলি ও অমিতাভকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন।

Source : jagonews24

Post a Comment